শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

হাটহাজারী পৌরসভার পশু হাসপাতাল সড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদ করলেন ইউএনও আমিন

প্রকাশিত : ১১:০৯ অপরাহ্ন শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

খোরেশেদ আলম শিমুল,হাটহাজারী
দিনব্যাপি অভিযান চালিয়ে হাটহাজারী পৌরসভাধীন কামাল পাড়া পশু হাসপাতাল সড়কে অবৈধ প্রায় ২০টি পাকা স্থাপনা উচ্ছেদ অভিযান করেছেন।সোমবার(৮ অক্টোবর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন।
জানা যায়,সোমবার ইউএনও রুহুল আমিনের নেতৃত্বে সকাল ১০টা থেকে উচ্ছেদ অভিযান শুরু করে সন্ধ্যা পর্যন্ত এ অভিযান পরিচালনা করে সড়কের পাশ ঘেষা সীমানা প্রাচীর, সেমিপাকা ঘর ও বিভিন্ন দোকান ভেঙ্গে গুড়িয়ে দেওয়া হয়। উদ্ধার হওয়া সরকারি জায়গার পরিমান প্রায় ৪৪ শতক যার অনুমান মূল্য প্রায় ১০কোটি টাকা।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, বছরের পর বছর ধরে পশু হাসপাতাল সড়কটির বিভিন্ন স্থানে অবৈধ ভাবে দখলদারগণ পাকা স্থাপনা তৈরি করে রেখেছিল। প্রশাসনের পক্ষ থেকে বার বার তাদেরকে অবৈধ স্থাপনা ভাঙ্গার জন্য বলা হলেও তারা শুনেনি।সড়কটির দুই পাশে দখল করে রাখার কারনে সড়কটির উন্নয়ন কাজ করা সম্ভব হয়নি। সম্প্রতি সড়কটির উন্নয়ন ও অবৈধ দখলদারদের উচ্ছেদের জন্য স্থানীয় জনগণ স্মারকলিপি দিয়েছিল।তাই জনস্বার্থে অবৈধ দখলদারদের উচ্ছেদ করা হয়েছে।
অভিযানের সময় হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এর সাথে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ,পৌরসভা প্রকৌশলী বেলাল আহমদ খাঁন, পৌরসভা সচিব বিপ্লব চন্দ্র মুহুরী,মডেল থানার এএসআই নুরুল আমিন, পৌরসভার সহায়ক কমিটির সদস্য সোলাইমান, মো. জাফর, মো. নাছির, তফাজ্জল হোসেন ফোরকান, শামশুল হক প্রমুখ।

আরো পড়ুন