শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

মহেশখালী উপজেলায় উন্নয়ন মেলায় সেরা হলেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার স্টল

প্রকাশিত : ১০:০২ অপরাহ্ন শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১

রায়হান সিকদার
“অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ, উন্নয়নের অভিযাত্রায় বাংলাদেশ“ এই স্লোগানকে সমানে রেখে কক্সবাজার জেলার মহেশখালী উপজেলা প্রশাসনের উদ্যোগে ৬ অক্টোবর ৪র্থ উন্নয়ন মেলার সমাপনী দিনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে।এই উপজেলায় ৪র্থ জাতীয় উন্নয়ন মেলায় ৪৪টি স্টল ছিল।সমাপনী দিনে এক আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টান অনুষ্টিত হয়েছে। মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ জামিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-২ কুতুবদিয়া-মহেশখালী আসনের সাংসদ আলহাজ্ব আশেক উল্লাহ রফিক এমপি।
এ সময় পৌর মেয়র আলহাজ্ব মকছুদ মিয়া,উপজেলা সহকারী কমিশনার( ভূমি) হাসান মারুফ, মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকতা প্রদীপ কুমার দাশ,মহেশখালী উপজেলা ও কক্সবাজার সদরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা, লোহাগাড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মুহাম্মদ শফিউল আলম সাকিব এবং উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মরত কর্মকর্তা ও কর্মচারীবৃন্দরা উপস্হিত ছিলেন।
মেলায় অংশগ্রহকারী ৪৪টি স্টলের মধ্য উপজেলা প্রশাসন সেরা স্টল নির্বাচিত করেছেন মহেশখালী প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।সেরা স্টলের পুরুষ্কার গ্রহন করছেন লোহাগাড়ার কৃতি সন্তান মহেশখালী উপজেলা ও কক্সবাজার সদরের প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইঞ্জিনিয়ার মুহাম্মদ শফিউল আলম সাকিব।

আরো পড়ুন