মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

লোহাগাড়ায় কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন

প্রকাশিত : ৬:০৬ পূর্বাহ্ন মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১

রায়হান সিকদার,লোহাগাড়াঃ
লোহাগাড়ায় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দোয়া মাহফিল ও কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন করেছে।
২৮ সেপ্টেম্বর বিকালে উপজেলা বটতলী মোটর স্টেশনস্হ এ. রহমান মার্কেট চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা এইচ এম গনি সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সদর ইউপির চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী।অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য এসএম আবদুল জব্বার,কলাউজান ইউপি চেয়ারম্যান ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি আলহাজ্ব এম.এ ওয়াহেদ,চরম্বা ইউপি চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান,দক্ষিণ জেলা যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ,দক্ষিণ জেলা যুবলীগের সদস্য নুরুল আলম জিকু, উপজেলা কৃষকলীগের নব নির্বাচিত সভাপতি আলী আহমদ,সাধারণ সম্পাদক ও আমিরাবাদ ইউপির সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান রফিকুল ইসলাম চৌধুরী, শেখ রাসেল স্মৃতি সংসদের লোহাগাড়া শাখার সভাপতি মুহাম্মদ জাফর আলম,সাধারণ সম্পাদক সরওয়ার আলম,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোরশেদুল আলম নিবিল, যুবলীগ নেতা বাবলু,মহিলা নেত্রী রহিমা বেগম।
এছাড়াও অনুষ্টানে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।দোয়া মাহফিলে
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন মাওলানা মুহাম্মদ রফিক।

আরো পড়ুন