রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

মিয়া মোঃ শাহজাহান পুণরায় উত্তর আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত

প্রকাশিত : ৮:৩৯ পূর্বাহ্ন রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান উত্তর আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটিতে পুণরায় সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আমিরাবাদ দর্জি পাড়া গ্রামের কৃতি সন্তান, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, আমিরাবাদের কৃতি সন্তান ও শিক্ষানুরাগী মিয়া মোঃ শাহজাহান বিন আবদুল আজিজ।

২১জুন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড বিদ্যালয় পরিদর্শক বিপ্লব গাঙ্গুলীর স্বাক্ষরিত একটি চিঠিতে মিয়া মোঃ শাহজাহানকে এডহক কমিটির সভাপতি হিসেবে মনোনীত করা হয়।

মিয়া মোঃ শাহজাহান এর পুর্বে উত্তর আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন। তিনি দায়িত্ব নেওয়ার পর থেকে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নে ও শিক্ষার মানোন্নয়নে নিরলসভাবে কাজ করেছেন।

পুণরায় তাকে উত্তর আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ে এডহক কমিটির সভাপতি মনোনীত করা হয়।

মিয়া মোঃ শাহজাহানকে উত্তর আমিরাবাদ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হওয়ায় চট্টগ্রাম-১৫ সাতকানিয়া- লোহাগাড়ার মাননীয় সংসদ সদস্য, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য রিজিয়া রেজা চৌধুরী ও বিদ্যালয় পরিদর্শক, বিদ্যালয়ের সকল শিক্ষক- শিক্ষিকাবৃন্দদেরকে অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

আরো পড়ুন