রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

মানবিক কাজে আর ফিরবেনা হাফেজ দেলোয়ার

প্রকাশিত : ১:১৯ পূর্বাহ্ন রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪

শহীদুল ইসলাম বাবর
লক্ষিপুর এলাকায় বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ দিয়ে চট্টগ্রামে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন ৯ জনের মধ্যে একজনের মৃত্যু হয়েছে । তার নাম  দেলোয়ার হোসেন (৩০)। বৃহস্পতিবার দুপুরে দূর্ঘটনার দীর্ঘ ২১ দিন পর আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হলো। 
রেইনবো ফাউন্ডেশনের সদস্য ব্যবসায়ী হাবিব উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।  শুক্রবার সকাল ১০টায় সাতকানিয়া উপজেলার চরতী ইউনিয়নের দক্ষিণ চরতী এলাকায় দাফনের প্রস্তুতি নেয়া হয়েছে। নিহত দেলোয়ার দক্ষিণ চরতী এলাকার মোহাম্মদ আমিনের পুত্র।
জানা যায়, ফেনী এলাকায় বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ দিয়ে চট্টগ্রামে ফেরার পথে  শুক্রবার (৩০ আগস্ট) ভোর সাড়ে ৫টায় সীতাকুণ্ড উপজেলার ৬ নম্বর বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুট মিলের সামনে সড়ক দুর্ঘটনায় ৯ জন গুরুতর আহত হয়।  এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যায় গাড়িটি। এতে গাড়িতে থাকা নয়জন গুরুতর আহত হন এবং গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় আহতরা হলেন, মালেক মিয়া(২৩), রিফাত হোসেন (২১), লিয়াকত (২৬), মইনুদ্দিন আজাদ (২৩), দেলোয়ার হোসেন (২০), সোহেল সিকদার (২০), নিজাম (২৫), তাকরিম (২৫) ও ইয়াকুব (২৭)। কুমিরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আবদুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে পিকআপ চালকের ঘুমের জন্য এ দুর্ঘটনা ঘটে। এর মধ্যে দেলোয়ার ও সোহেল সিকদার নামে দুই জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের আইসিইউতে হস্তান্তর করা হয়। এর মধ্যে ২১ দিনের মাথায় দেলোয়ারের মৃত্যু হলো। সোহেল সিকদার এখনো আইসিইউতে চিকিয়সাধীন রয়েছে।

আরো পড়ুন