শনিবার, ০৬ জুলাই ২০২৪

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার উপহার পেলেন সাতকানিয়ার ত্রাণবঞ্চিত পরিবহন শ্রমিকরা

প্রকাশিত : ১:০৩ পূর্বাহ্ন শনিবার, ০৬ জুলাই ২০২৪

 

নিজস্ব প্রতিবেদক,দেশবাংলা ডট নেটঃ

আসন্ন ঈদ উপলক্ষে করোনা সংকটে বিপর্যস্ত সাতকানিয়ার ত্রাণ বঞ্চিত পরিবহন শ্রমিকদের খাদ্য সহায়তা দিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। আজ ১৮ মে দুপুরে সাতকানিয়া পৌরসভার আলিয়া মাদ্রাসা মাঠে পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উক্ত খাদ্য সামগ্রী বিতরণ কালে স্থানীয় শ্রমিক নের্তৃবৃন্দের পাশাপাশি সাতকানিয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা উপস্থিত ছিলেন।

উক্ত খাদ্য সামগ্রী পেয়ে পরিবহন শ্রমিকরা আনন্দে আপ্লূত হয়। তাদের চোখে মুখে ঈদের খুশির ঝিলিক দেখা যায়। তাদের বিপর্যস্ত চেহারায় স্বস্তি ফিরে এসেছে।

পরিবহন শ্রমিক জাহাঙ্গীর উক্ত খাদ্য সহায়তা পেয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

পরিবহন শ্রমিক নেতা ফরিদুল আলম জানান, দীর্ঘ দুই মাসের বেশী সময় ধরে আমরা ঘরে বসে আছি। পরিবহন চলাচল বন্ধ থাকায় শ্রমিকদের খুব কষ্ট হচ্ছে। তারা কারো কাছে হাত পাততে পারছে না।আবার গাড়িও চালাতে পারছে না। এই দুঃসময়ে বিপ্লব বাবু আমাদের পাশে দাড়ানোয় আমরা খুব খুশি হয়েছি। আমরা সবাই তার জন্য দোয়া করছি। সে যেন এভাবে সবার পাশে থাকতে পারে।

সাতকানিয়া সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা বলেন, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া করোনা দুর্যোগের শুরু থেকেই এলাকার লোকজনদের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করছেন। তিনি শত ব্যস্ততার মাঝেও এলাকার মানুষদের নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন। এটি উদারতা ও দায়িত্ববোধের লক্ষণ। তাঁর মত সবাই এভাবে এগিয়ে আসলে এই সংকটে কোন মানুষের কষ্ট হবে না।

আরো পড়ুন