রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

ফুটবল প্রতীক নিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী সুরাইয়া খানম

প্রকাশিত : ৮:২৬ পূর্বাহ্ন রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

 

নিজস্ব প্রতিবেদকঃ

আসন্ন চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচন-২০২২ সংরক্ষিত মহিলা আসন নং-০৫ (লোহাগাড়া-সাতকানিয়া-বাঁশখালী) সাধারণ সদস্য পদপ্রার্থী সুরাইয়া খানম তথা ফুটবল মার্কার সমর্থনে নির্বাচনী প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন। তিনি যেখানে যাচ্ছেন সকল জনপ্রতিনিধিদের ব্যাপক সমর্থন, সহযোগীতা পাচ্ছেন। জনপ্রতিনিধিদের ভালবাসায় তিনি সিক্ত হচ্ছেন। একজন যোগ্য প্রার্থী হিসেবে সুরাইয়া খানমকে তারা আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করার জয়গান শুনা যাচ্ছে।

পদুয়া ইউপির ১নং ওয়ার্ড মেম্বার মুহাম্মদ আমানুল হক আমান জানান, সুরাইয়া খানম আমাদের লোহাগাড়ার মেয়ে। সুজন ভাইয়ের স্ত্রী। সে একজন যোগ্য প্রার্থী। আমরা তাকেই ফুটবল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করবো।

লোহাগাড়া সদরের মেম্বার শাহ আলম লিটন জানান, সুরাইয়া খানম লিলি ভাবী আমাদের এলাকার মেয়ে। আমার দেখামতে সে একজন সৎ, মেধাবী ও সাহসী নারী। তার স্বামী সুজন ভাই দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছে।

পদুয়া ইউপির ১নং প্যানেল চেয়ারম্যান লেয়াকত আলী জানান, সুরাইয়া খানম নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন করতে পারবে। তাই আমাকে তাকে ফুটবল প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করবো।

চরম্বা ইউপির ১,২,৩নং ওয়ার্ডের মেম্বার ছকিনা বেগম জানান, আমরা নারী।এলাকার উন্নয়নের জন্য, নির্যাতিত নারীদের পাশে থাকার জন্য সুরাইয়া খানম( ফুটবল প্রতীক) সৎ ও যোগ্য প্রার্থী। আমরা তাকেই ভোট দিয়ে বিজয়ী করবো ইনশাল্লাহ।

জেলা পরিষদ সংরক্ষিত আসনের সদস্য পদপ্রার্থী সুরাইয়া খানম বলেন, পরিবর্তনের অঙ্গীকার নিয়ে বর্তমান সরকারের চলমান উন্নয়নের ধারাকে বেগবান করতে এবং সমবণ্টনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন করার লক্ষ্যে নির্বাচনে অংশগ্রহণ করছি। আমার স্বামী একজন রাজনীতিবিদ। আমার স্বামীর কাছ থেকে অনুপ্রেরণা ও সাহস পেয়েছি বলেই এ নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি এলাকার উন্নয়নে কাজ করতে আপনাদের কাছে সুযোগ চাই। আমি নির্বাচিত হলে সকল জনপ্রতিনিধিদের নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা গ্রাম হবে শহর এ ভিশন নিয়ে কাজ করে যাব। ‘গ্রাম হবে শহর’ মাননীয় প্রধানমন্ত্রীর এই স্বপ্নকে বাস্তবায়ন করে আমার নির্বাচনী এলাকা গুলোকে মডেল এলাকা হিসেবে গড়ে তুলবো।

তিনি আরও বলেন, “আমি সবসময় এলাকার উন্নয়নে এবং মানুষের পাশে থেকে কাজ করবো ইনশাল্লাহ্। এজন্যই সকল জনপ্রতিনিধিরা আমাকে ফুটবল প্রতীকে ভোট দিয়ে জেলা পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত করবেন এটা আমি আশাবাদী। আমি নির্বাচিত হলে স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা সহ রাস্তা ঘাটের সার্বিক উন্নয়নের পাশাপাশি অসহায় দু:স্থ্যদের যথাসাধ্য অনুযায়ী সহযোগীতা করবো ইনশাল্লাহ্। আমার নির্বাচনী এলাকায় বসবাসরত অবহেলিত নারী পুরুষের নানা সমস্যা দূরীকরণে আমি আপ্রাণ চেষ্টা চালিয়ে যাবো। এলাকার উন্নয়নে এবং নির্যাতিত ও নিপিড়িত নারীদের পাশে থেকে কাজ করে যাবো। আমাকে আপনাদের মূল্যবান ভোটটি ফুটবল মার্কায় দিয়ে আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনে আমাকে বিজয়ী করুন। আমি আপনাদের এলাকার একজন মেয়ে হিসেবে সকলের দোয়া, সহযোগীতা কামনা করছি।

আরো পড়ুন