শুক্রবার, ২৮ জুন ২০২৪

নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ আগামী ৩জুলাই

প্রকাশিত : ৫:১৬ অপরাহ্ন শুক্রবার, ২৮ জুন ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

আগামী ৩ জুলাই লোহাগাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী, ভাইস চেয়ারম্যান এমএস মামুন ও মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে

২৩ জুন স্থানীয় সরকার বিভাগ চট্টগ্রামের উপ-পরিচালক লুৎফর নাহার স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে জানানো হয়েছে।

চিঠিতে উল্লেখ রয়েছে, আইনগন কোন ধরণের জটিলতা না থাকা সাপেক্ষে আগামী ৩/০৭/২০২৪ইং রোজ বুধবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

শপথ বাক্য পাঠ করাবেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান জানান, আগামী ৩ জুলাই বুধবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম সার্কিট হাউজ সম্মেলন কক্ষে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। চট্টগ্রামের মাননীয় বিভাগীয় কমিশনার মোঃ তোফায়েল ইসলাম স্যার নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে শপথ বাক্য পাঠ করাবেন।

উল্লেখ্য, আগামী ৩জুলাই লোহাগাড়া,বাঁশখালি ও পটিয়া উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

আরো পড়ুন