বুধবার, ০৩ জুলাই ২০২৪

গরু চোরেরা সাবধান হয়ে যানঃ ওসি রাশেদুল ইসলামের হুশিয়ারি

প্রকাশিত : ৩:৪১ অপরাহ্ন বুধবার, ০৩ জুলাই ২০২৪

 

রায়হান সিকদারঃ

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম বলেছেন, এলাকায় কোন ধরণের উত্তেজনা পরিস্থিতি সৃষ্ঠি করা যাবেনা। গরু চুরি যা করেন তারা সাবধান হয়ে যান। এলাকায় গরু চুরি জড়িতদের কোন প্রকার ছাড় দেওয়া যাবেনা। ওসি আরও বলেন,আপনাদের ছেলে মেয়েরা কোথায় যাচ্ছে, কি করছে সেদিকে খেয়াল রাখবেন। সন্ধ্যার পরে পড়ার টেবিলে না দেখলে আমাদের থানা পুলিশকে অবহিত করুন। ব্যবসায়ীদের যেকোন প্রয়োজনে লোহাগাড়া থানা পুলিশ সহযোগীতা দিয়ে যাবে। ব্যবসায়ীদের নিরাপত্তা স্বার্থে আপনাদের সাথে থানা,পুলিশ পাশে থাকবেন। আপনাদের স্কুল পড়ুয়া সন্তানদেরকে এনড্রয়েড মোবাইল ফোন দিবেননা। ছেলে মেয়েরা কি করে না করে সেদিকে সবসময় খেয়াল রাখবেন। অনেক সময় দেখা যায়, ছেলে সন্তানেরা বাইরে ঘুরাঘুরী করে মাদকাসক্তে জড়িত হচ্ছে, কোন ধরণের কিশোরগ্যাং দের প্রশ্রয় দেওয়া হবেনা।ইতিমধ্যে লোহাগাড়া সদরের এক কিশোরগ্যাং লিডারকে আটক করে আদালতে সৌপর্দ করা হয়েছে। উপজেলার বিভিন্ন এলাকায় কিশোরগ্যাং এর আস্তানা গুড়িয়ে দেওয়া হয়েছে। মাদক বিক্রেতা যত বড় শক্তিশালী হোক না কেন আমি ছাড় দিবোনা। সবার জন্য লোহাগাড়া থানা পুলিশ খোলা রয়েছে। নির্ভয়ে সেবা নিতে থানায় আসুন,সেবা গ্রহণ করুন। বখাটে ছেলেদের কে দেখলে থানা পুলিশকে অবহিত করুন।

১আগস্ট বিকেলে কলাউজান কানুরাম বাজারের প্লাটফরমে লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশ আপনার পাশে এ স্লোগানে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, ইভটিজিং, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন।

কলাউজান ইউপির বার বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব এম.এ ওয়াহেদের সভাপতিত্বে বক্তব্যে রাখেন লোহাগাড়া থানার এসআই, বিট অফিসার মোঃ রুহুল কবির, লোহাগাড়া থানার কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমশুল আলম সওদাগর, কলাউজান ইউপির মেম্বার মাহমুদুল হক, কলাউজান কানুরাম বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আবুল বশর,সহ-সভাপতি মোঃ সেলিম, সাধারণ সম্পাদক মোঃ সাত্তার, ব্যবসায়ী শাহেদুল ইসলামসহ ব্যবসায়ী, জনপ্রতিনিধি,সাংবাদিক ও সকল ইউপির মেম্বারগণ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন