শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

এমপি নদভীর উপহার নিয়ে চুনতির অসহায় ও মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে ফজলে এলাহী আরজু

প্রকাশিত : ১০:০৪ পূর্বাহ্ন শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

প্রানঘাতি করোনা ভাইরাসের কারণে লোহাগাড়ায় চলছে লকডাউন।
লকডাউনের কারণে সাধারণ মানুষরা এখন গৃহবন্দি রয়েছে। যার ফলে এলাকার অসহায়, হত দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের লোকজন মানবেতর জীবন যাপন করছেন। তাদের কথা বিবেচনা করে লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৪`শ পরিবারের জন্য খাদ্য ও ইফতার সামগ্রী পাঠিয়েছেন সাতকানিয়া-লোহাগাড়ার মাননীয় সাংসদ, উন্নয়নের সফল কান্ডারী, বিশ্ববরেণ্য আলেমেদ্বীন ও গবেষক প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য,সাতকানিয়া লোহাগাড়ার নারী জাগরণের অগ্রদূত রিজিয়া রেজা চৌধুরী।

তারই ধারাবাহিকতায় উপজেলার চুনতি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও গ্রামের কর্মহীন, মধ্যবিত্ত পরাবারের মাঝে চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগ নেত্রী রিজিয়া রেজা চৌধুরীর পক্ষ থেকে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২৮এপ্রিল বিকেলে ঝড়-বৃষ্টি উপেক্ষা করে ২য় দিনে চুনতি ইউপির বিভিন্ন এলাকায় কর্মহীন ও হত দরিদ্র মানুষের ঘরে ঘরে সাংসদ প্রফেসর ড.নদভীর পাঠানো খাদ্য ও ইফতার সামগ্রী পৌঁছে দিচ্ছেন উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ন আহ্বায়ক ও সাবেক ছাত্রনেতা, চুনতি ইউপির আগামী দিনের আশা আকাঙ্কার প্রতীক ফজলে এলাহী আরজু।

আরো পড়ুন