সোমবার, ২৪ জুন ২০২৪

ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী

প্রকাশিত : ৭:৩৭ অপরাহ্ন সোমবার, ২৪ জুন ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

লোহাগাড়া উপজেলাবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও মোবারককবাদ জানিয়েছেন লোহাগাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, একটি বছর ঘুরে আবার ফিরে এলো আত্মত্যাগ ও আত্মশুদ্ধির পর্ব “কুরবানী”।ঈদ মানে আনন্দ,ঈদ মানে উৎসব,ঈদ মানে সাম্য,ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। উপদ্রতার ঊর্ধ্বে ওঠার চেষ্টা। বৃহৎ এর সঙ্গে যুক্ত হওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা।ঈদ-উল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়। আমাদের সব ভেদাভেদ ভুলে এক হতে শেখায়।

শুভেচ্ছা বার্তায় উপজেলা পরিষদ নব নির্বাচিত চেয়ারম্যান খোরশেদ আলম চৌধুরী আরো বলেন- হযরত ইব্রাহীম (আ.) মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা মুসলিম জাহানের কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। এই উৎসবের মধ্য দিয়ে সামর্থ্যবান মুসলমানেরা জবাইকৃত পশুর গোস্ত আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের মধ্যে বিলিয়ে দিয়ে সমাজে সাম্যের বাণী প্রতিষ্ঠা করেন।

তিনি আরও বলেন,প্রানপ্রিয় লোহাগাড়া উপজেলাসহ সর্বস্তরের জনসাধারণের দীর্ঘায়ু, সুখ, শান্তি কামনা করেছেন ।বিশেষ করে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

তিনি লোহাগাড়াবাসীকে পুণরায় পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন ঈদ মোবারক।

আরো পড়ুন