রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

আধুনগর গুল-এ-জার বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন অফিস উদ্বোধন

প্রকাশিত : ১:৪৪ পূর্বাহ্ন রবিবার, ০৬ অক্টোবর ২০২৪

 

রায়হান সিকদার,লোহাগাড়া প্রতিনিধিঃ

লোহাগাড়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান আধুনগর গুল-এ-জার বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্টান ও বার্ষিক পুরুষ্কার বিতরণী অনুষ্টান ২৭ জানুয়ারী দুপুর ২টায় বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।
অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের ভবনের ২য় তলায় নান্দনিক ও দৃষ্টিনন্দন শিক্ষক-শিক্ষিকাবৃন্দদের জন্য নতুন অফিস উদ্বোধন করা হয়েছে।

বিদ্যালয়ের নতুন অফিসের উদ্বোধন করেন
কক্সবাজার সরকারী মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক, ট্রমা ও অর্থোপেডিক বিশেষজ্ঞ ও সার্জন,লোহাগাড়ার গর্বিত সন্তান, আলোকিত সমাজসেবক ডাঃ মাহমুদুর রহমান।
এসময় উপস্হিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিন আহমদ খাঁন প্রকাশ জুনু মিয়া,লোহাগাড়া উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ নুরুল ইসলাম,বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার সমশুদ্দিন, দক্ষিণ আধুনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি, রাজনীতিবিদ ও সমাজসেবক আখতার হোসাইন চৌধুরী,লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার,বিদ্যালয়ের অভিভাবক সদস্য,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক মোহাম্মদ ফরিদ আহমদ,সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুজিবুর রহমান, আধুনগরের কৃতি সন্তান,সমাজসেবক আলহাজ্ব হারুনুর রশিদ, সমাজসেবক আলহাজ্ব মুহাম্মদ নাজিম উদ্দিন। অভিভাবক সদস্য,আধুনগর ইউপি সদস্য ডাঃ হায়াত খাঁন, সহকারী প্রধান শিক্ষক নারগিস আকতার।

আরো পড়ুন