মঙ্গলবার, ২৮ মে ২০২৪

১৪হাজার পিস ইয়াবা ও মাইক্রোবাস জব্দ,লোহাগাড়ায় ২মাদক কারবারী আটক

প্রকাশিত : ১২:৩১ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ২ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৪হাজার ১০পিস ইয়াবা এবং নোহা মাইক্রোবাস জব্দ করা হয়।

গতকাল রাতে লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান ও এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল কক্সবাজার ঈদগাঁও নাপিতখালী এলাকার মৃত মুহাম্মদ আইয়ুব আলীর পুত্র মোঃ নাছির উদ্দিন(৫২) এবং কক্সবাজার রামুর ফতেকারকুল এলাকার বিমল বড়ুয়ার পুত্র সুমন বড়ুয়া(৩৬)।

লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম উল্লেখিত এলাকায় নোহা মাইক্রোবাস থামিয়ে তাদের শরীরে তল্লাশি চালিয়ে মুহাম্মদ নাছির উদ্দিনের কাছ থেকে ১০হাজার পিস ইয়াবা এবং একই স্পটে সুমন বড়ুয়ার কাছ থেকে ৪হাজার ১০পিস ইয়াবাসহ মোট ১৪ হাজার ১০ পিস এবং ২ মাদক কারবারীকে আটক করে ।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে এবং আজ ২৬ জানুয়ারী সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন