মঙ্গলবার, ২৮ মে ২০২৪

স্মার্ট কার্ড পাচ্ছেন লোহাগাড়ার ২লাখ বাসিন্দারা!

প্রকাশিত : ১:২৪ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

স্মার্ট কার্ড পাচ্ছেন চট্টগ্রামের লোহাগাড়ার ২লাখের অধিক বাসিন্দারা।
আগামী কাল ২১ মার্চ সকালে উপজেলার ১নং বড়হাতিয়া ইউনিয়নের বাসিন্দাদের নিয়ে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু হবে বলে লোহাগাড়া উপজেলা নির্বাচন কর্তকর্তা মোঃ আবদুল শুক্কুর সাংবাদিককে জানিয়েছেন।

তিনি জানান, লোহাগাড়ার ৯ইউনিয়নের ২লাখের অধিক বাসিন্দারা স্মার্ট কার্ড পাবেন। আগামীকাল বৃহস্পতিবার সকালে বড়হাতিয়া ইউনিয়ন থেকে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিকতা উদ্বোধন করা হবে। বড়হাতিয়া ইউনিয়নে ২৬হাজারের মত বাসিন্দারা স্মার্ট কার্ড পাবেন। কালকে ইউপির ১নং ওয়ার্ডের ২হাজার ৭০০ জন বাসিন্দাদের কে স্মার্ট কার্ড প্রদান করা হবে।এ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের স্মার্ট কার্ড বিতরণ শেষ করে পর্যায়ক্রমে কার্ডগুলো বিতরণ করা হবে।

উল্লেখ্য, আগামী ২১ মার্চ বৃহস্পতিবার সকালে লোহাগাড়া উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ মাঠে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করা হবে। অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ এনামুল হক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান।

জাতীয় পরিচয়পত্র জমা নিয়ে ভোটারদের মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

আরো পড়ুন