শনিবার, ২৫ মে ২০২৪

সাতকানিয়া-লোহাগাড়াকে সন্ত্রাস,মাদক ও চাঁদাবাজমুক্ত জনপথ গড়তে সকলের সহযোগীতা চাইলেন নব নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এম.এ মোতালেব

প্রকাশিত : ৩:১৭ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

জমির টপসয়েল, অবৈধ বালু উত্তোলনকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।দখলদার সিন্ডিকেটের বিরুদ্ধে কঠোর অবস্থানে থাকবে বলে জানিয়েছেন চট্টগ্রাম-১৫ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল মোতালেব সিআইপিতিনি আরও বলেন,অবৈধ বালু উত্তোলন সাতকানিয়া-লোহাগাড়ায় যেকোনো মূল্যে বন্ধ করা হবে। স্বাস্থ্য খাতে স্বচ্ছতা আনার জন্য সরকারী-বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক কঠোরভাবে মনিটরিংয়ের আওতায় আনা হবে।

রোববার (১৪ জানুয়ারি) দুপুরে চট্টগ্রাম প্রেসক্লাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর পরিস্থিতি নিয়ে মতবিনিময়, লোহাগাড়া-সাতকানিয়ায় ১০০ দিনের কর্মসূচি ঘোষণা উপলক্ষে সংবাদ সম্মেলনে সাতকানিয়া-লোহাগাড়ার বিভিন্ন বিষয় তুলে ধরে তিনি এসব বক্তব্যে তুলে ধরেন।সংবাদ সম্মেলনে এমপি এমএ মোতালেবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডা. আ ম ম মিনহাজুর রহমান, সদস্য সচিব ও সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের, নির্বাচন পরিচালনা কমিটির সাতকানিয়া অংশের চেয়ারম্যান ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আহমদ সাইফুদ্দিন সিদ্দিকী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার চৌধুরী, যুগ্ম -সম্পাদক ফয়েজ আহমদ লিটন, মো. জসিম উদ্দিন, সাতকানিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আব্দুল গফুর লালু, সাতকানিয়ার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানদের মধ্যে এওচিয়া ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আবু সালেহ, সাতকানিয়া সদর ইউপি চেয়ারম্যান মো. সেলিম, কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী, সোনাকানিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, পশ্চিম ঢেমশা ইউপি চেয়ারম্যান রিদুয়ানুল ইসলাম সুমন, আমিলাইশ ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক, সাতকানিয়া উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম সিকদার, আওয়ামী লীগ নেতা নাজিমউদ্দিন, আমির উদ্দিন চৌধুরী, রিদুয়ানুল হক, আলাউদ্দিন মো. সাবের, রফিকুল ইসলাম, মোর্শেদ আলম ও সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ সভাপতি মোহাম্মদ আলী উপস্থিত ছিলেন।

আরো পড়ুন