শনিবার, ২৫ মে ২০২৪

সন্ত্রাস,মাদকমুক্ত ও সুন্দর আগামী লোহাগাড়ার প্রত্যয়ে উপজেলায় চেয়ারম্যান পদে লড়বেন আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী

প্রকাশিত : ১:৪২ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

আগামী ৫জুন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে।

নির্বাচনকে সামনে রেখে চায়ের দোকানে, গ্রামে-গঞ্জে চলছে নির্বাচনী হাওয়া। ইতিমধ্যে নির্বাচনী আমেজ শুরু হয়ে গেছে।

তারই ধারাবাহিকতায় আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে লড়বেন আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী। তিনি চুনতি ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান ছিলেন।

চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরীর নাম বিভিন্ন এলাকায় শুনা যাচ্ছে। ব্যাপক ভালবাসায়ও সিক্ত হচ্ছেন তিনি।

সন্ত্রাস ও মাদকমুক্ত এবং সুন্দর লোহাগাড়া গড়ার প্রত্যয়ে লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন বলে জানা গেছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরী তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি উক্ত প্রতিবেদককে জানান,সাংবাদিক ভাই, আমি জনগণের সেবক ছিলাম। দীর্ঘদিন ধরে এলাকায় থেকে সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। চুনতি বাসীর সেবা করার সুযোগও হয়েছিল। তাই জনগণের ব্যাপক সাড়া পাচ্ছি,তাই আগামী লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হচ্ছি। নির্বাচিত হলে মাদক, সন্ত্রাসমুক্ত এবং আধুনিক লোহাগাড়া গড়তে কাজ করবো ইনশাল্লাহ।

লোহাগাড়ার মানুষ আমাকে এলাকার মানুষের সেবা করার সুযোগ্ করে দিবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী, চুনতি ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণের সহযোগিতা, দোয়া ও ভালোবাসা কামনা করেছেন।

আরো পড়ুন