শনিবার, ১৮ মে ২০২৪

সন্তানের জন্য বিনিয়োগ পৃথিবীর সবচেয়ে বড় বিনিয়োগঃ ওসি মোঃ রাশেদুল ইসলাম

প্রকাশিত : ১১:২৫ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

 

রায়হান সিকদার,লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

অপরাধীরা যতই বড় শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবেনা। আমি থানায় যোগদান করার পর থেকে কিশোরগ্যাং বন্ধে কাজ করেছি।সন্তাস, মাদক, ইভটিজারদেরকে আটক করে থানায় সৌপর্দ করেছি। কোন অপরাধীদের ছাড় নয় বলে মন্তব্যে করেছেন
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম। তিনি জানান,লোহাগাড়ার মানুষ শান্তিপ্রিয়। আমি চাই লোহাগাড়ার মানুষ নির্ভয়ে থানায় এসে সেবা গ্রহণ করুক।অপরাধ দমন করতে আধুনগরে বাজারে সিসি ক্যামেরা বসানোর জন্য ব্যবসায়ীদের কে নির্দেশনা প্রদান করেন। ওসি আরও জানান, সন্তানের জন্য বিনিয়োগ পৃথিবীর সবচেয়ে বড় বিনিয়োগ। তারা বখাটে, সন্ত্রাসী,মাদকাসক্ত হচ্ছে কিনা, সেদিকে খেয়াল রাখতে হবে। সন্ধ্যার পর থেকে বাড়ি থেকে বের হতে দিবেননা। যেকোন অপরাধ,সম্পর্কে ৯৯৯ কল করলে ৫ থেকে ১০মিনিটের মধ্যে আমরা থানা পুলিশ আপনাদের পাশে ছুটে যাবে পুলিশি সেবা দেওয়ার জন্য। সাধারণ মানুষের দৌড়গোড়ায় বিট পুলিশিং সেবা পৌঁছে দিতে বদ্ধ পরিকর। ওসি আরও জানান, রেললাইন এলাকা থেকে মাদক কারবারী, বখাটদের আস্তানা বন্ধ করে দিয়েছি। কোন বখাটে,মাদক,ইভটিজার ও সন্ত্রাসীরা লোহাগাড়ায় থাকতে পারবেনা।

বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ৯ মার্চ সকালে লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে আধুনগর বাজারে বিট পুলিশিং সভা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত,কথাগুলো তুলে ধরেন।

আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে ইউপি প্যানেল চেয়ারম্যান আবদুল মন্নানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্যে রাখেন আধুনগরের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য আবুল হাছান সওদাগর, ৫নং ওয়ার্ড ইউপি সদস্য শাহজাহান চৌধুরী পারভেজ,মহিলা মেম্বার সাজেদা বেগম,আধুনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রিদুওয়ানুল হক রুবেল, পুটিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ বেলাল, ব্যবসায়ী আনোয়ার হোসেন বাবুল, ব্যবসায়ী পিপলু বড়ুয়া বাবলু, ব্যবসায়ী আনসার উদ্দিন।সভায় আধুনগর বাজারের সকল ব্যবসায়ী, সাংবাদিক,জনপ্রতিনিধিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন