শনিবার, ২৫ মে ২০২৪

শিক্ষার্থীকে অপহরণঃ লোহাগাড়ায় বাবা-ছেলে আটক

প্রকাশিত : ৮:৫৫ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

লোহাগাড়া প্রতিনিধিঃ 

চট্টগ্রামের লোহাগাড়ায় এক শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় বাবা-ছেলেকে আটক করেছে লোহাগাড়া থানা পুলিশ। এ সময় শিক্ষার্থীকেও উদ্ধার করা হয়।

১৯ এপ্রিল সকালে লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলামের নেতৃত্বে এসআই জামাল হোসেন সঙ্গীয় পুলিশ ফোর্সদের সাথে চট্টগ্রামের হাটহাজারী এলাকা থেকে তাদের কে আটক করে।

আটকৃতদের নাম উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান নাথ পাড়ার দিলীপ কান্তি নাথের পুত্র ইমন নাথ এবং মৃত দয়াল হরি নাথের পুত্র দিলিপ কান্তি নাথ(৫৫)।

এ ঘটনায় উপজেলার বড়হাতিয়ার জগাতার পাড়ার মৃণাল কান্তি নাথের স্ত্রী, উদ্ধারকৃত শিক্ষার্থী মনিষা দেবীর মা পম্পী দেবী বাদী হয়ে ইমন নাথ ও দিলীপ কান্তি নাথ কে,বিবাদী করে আরও ২/৩জনকে অজ্ঞাতনামা করে লোহাগাড়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইন ২০১০ সংশোধীত ২০০৩ তে একটি মামলা রুজু করা হয়েছে।যাহার মামলা নং ১৫/৯৪, তারিখ,১৯/০৪/২০২৪ইং।

মামলার এজাহার সুত্রে জানা যায়, উপজেলার কলাউজান ডাঃ এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয়ের ২০২৪সালের এসএসসি পরীক্ষার্থী মনিষা দেবি । তাকে প্রেমের জন্য বার বার প্রস্তাব দিয়ে আসছিল ইমন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১৪ এপ্রিল তাকে ইমন নামে ছেলেটি অপহরণ করে নিয়ে গেছে।

শিক্ষার্থী মনিষা দেবীর মা পম্পী দেবি জানান, আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দেওয়াতে রাজি না হওয়ায় ইমন নাথ জোর করে নিয়ে যায়। আমার মেয়ে কে উদ্ধার করে দেওয়ায় এবং এ ঘটনায় জড়িত ইমন ও তার বাবাকে আটক করায় লোহাগাড়া থানার ওসি স্যারকে ধন্যবাদ জানাচ্ছি।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,মনিষা দেবী নামের এক শিক্ষার্থীকে অপহরণের ঘটনায় ইমন এবং তার বাবা দিলীপ নাথকে হাটহাজারী এলাকা থেকে আটক করতে সক্ষম হয়েছি। উক্ত শিক্ষার্থীকে উদ্ধার করে তার মা-বাবার কাছে হস্তান্তর করেছি। এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন