শনিবার, ১৮ মে ২০২৪

লোহাগাড়া-সাতকানিয়ার নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হ্যাট্রিক ম্যান ড. নদভী

প্রকাশিত : ১১:৩৬ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

 

রায়হান সিকদারঃ

আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে নৌকার মনোনয়ন পেয়ে হ্যাট্রিক করেছেন বর্তমান সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।

২৭ নভেম্বর সোমবার সকালে প্রফেসর ড. আবু রেজা নদভী নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে রওনা দিয়ে এয়ারপোর্ট পৌ্ঁছলে সকল নেতাকর্মীরা রিসিভ করেন। সেখান থেকে তিনি সাতকানিয়া-লোহাগাড়ার উদ্দেশে রওনা দেন। সাতকানিয়া থেকে লোহাগাড়ায় তিনি পৌঁছলে সাধারণ মানুষ ও নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানান। প্রথমে তিনি তার মরহুম পিতা,উপ মহাদেশের প্রখ্যাত আলেম, নাজেমে আলা হযরত আলহাজ্ব মাওলানা ফজলুল্লাহ`র কবর জেয়ারত, প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোঃ জয়নুল আবেদিন বীর বিক্রম পিএসসির কবর জেয়ারত এবং হযরত শাহ ছাহেব কেবলার কবর জেয়ারত করেন।

 

এ সময় লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইদ্রিস, প্রচার-প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি,সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, সহ-সভাপতি নিবাস দাশ সাগর, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মোঃ জহির উদ্দিন, কলাউজান ইউপি চেয়ারম্যান এম.এ ওয়াহেদ, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম ইউনুচ,চুনতি ইউপি চেয়ারম্যান জয়নুল আবেদীন,উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফজলে এলাহি আরজু, যুবলীগের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য বাদশা খালেদ, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সা্ধারণ সম্পাদক নুরুল হক নুনু,উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ সাজ্জাদ হোসেন মিনহাজ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ মিজানুর রহমান,লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরীসহ সকল জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

 

নৌকা মনোনয়ন প্রাপ্ত হ্যাট্রিক ম্যান প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি তার অনুভূতি করতে গিয়ে তিনি জানান,আলহামদুলিল্লাহ,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, তিনি আমাকে তৃতীয়বারের মতো নৌকা প্রতীক মনোনয়ন দিয়ে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন পাশাপাশি আমি সাতকানিয়া লোহাগাডা সকল নেতাকর্মী ও সাধারণ মানুষকে কৃতজ্ঞতা জানাই।সাতকানিয়া-লোহাগাড়ার মানুষ যেভাবে আমার জন্য কান্নাকাটি করেছে সত্যিই আমি অভিভূত হয়েছি। আমি নির্বাচিত হলে সাতকানিয়া-লোহাগাড়ার মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাল্লাহ। পুনরায় এমপি নির্বাচিত হলে সাতকানিয়া লোহাগাড়ায় ব্যাপক উন্নয়ন হবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য,২০১৪ সালে প্রথমবারের মত চট্টগ্রাম-১৫ আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী।২০১৮ সালের সংসদ নির্বাচনে দ্বিতীয়বারের মত তিনিই সংসদ সদস্য নির্বাচিত হন। টানা তৃতীয়বারের মত ( হ্যাট্রিক) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রফেসর ড.আবু রেজা মুুহাম্মদ নেজামুদ্দিন নদভী কে আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয়।

আরো পড়ুন