শনিবার, ২৭ জুলাই ২০২৪

লোহাগাড়া মা শিশু হাসপাতালের পক্ষ থেকে ডাঃ রোজি সিদ্দিকিকে সংবর্ধনা

প্রকাশিত : ৯:১৭ পূর্বাহ্ন শনিবার, ২৭ জুলাই ২০২৪

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া মা শিশু হাসপাতাল পরিচালনা পরিষদ,হাসপাতালের কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে গাইনি রোগের চিকিৎসক, লোহাগাড়ার জনপ্রিয় চিকিৎসক ডাঃ রোজি সিদ্দিকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

৯ সেপ্টেম্বর বেলা ৩টার দিকে হাসপাতাল প্রাঙ্গণে ডাঃ রোজি সিদ্দিকি এফসিপিএস পার্ট-১ উর্ত্তীণ হওয়ায় হাসপাতালের পক্ষ থেকে কেক কাটা হয় এবং উঞ্চ ফুলের শুভেচ্ছার মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।

 

 

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্হিত ছিলেন লোহাগাড়া মা`শিশু হাসপাতালের চেয়ারম্যান ডাঃ এম খালেদ সাইফু, হাসপাতালের এমডি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্হ্য বিষয়ক সম্পাদক ডাঃ আতাউল করিম আরবি, হাসপাতালের ভাইস চেয়ারম্যান আনচার উদ্দিন আহমেদ, ডিএমডি মুহাম্মদ নোমান, পরিচালক রশিদ আহমদ, আরিফুর রহমান,আকতার উদ্দিন, মুহাম্মদ ইলিয়াছ, ডাঃ রিটন দাশ, জাহাঙ্গীর আলম, সাহাব উদ্দিন,ইমরান সোহেল , হেলাল, সেলিম, হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ রফিক উদ্দিন আকাশ, ডাঃ মৌসুমী আকতার সাথী ও হাসপাতালের ম্যানেজার মাহফুজুল হক বাবু।

ডাঃ রোজি সিদ্দিকি কে সংবর্ধনা প্রদান করায় তিনি লোহাগাড়া মা`শিশু হাসপাতালের সকল পরিচালক,ডাক্তার, নার্সসহ সকল কর্মকর্তা ও কর্মচারীকে অনেক ধন্যবাদ জানান।

আরো পড়ুন