মঙ্গলবার, ২৮ মে ২০২৪

লোহাগাড়া থানা পুলিশের জালে ধরা ২ ছিনতাইকারী, টাকা উদ্ধার

প্রকাশিত : ১২:৫৭ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ২ ছিনতাইকারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ১৬হাজার ৬৬০ টাকা উদ্ধার করা হয়।

গতকাল সন্ধায় লোহাগাড়া থানার ওসি মুহাম্মদ আতিকুর রহমান, এসআই মামুন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হল উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের সেনেরহাট হাজির পাড়ার কালু মিয়ার পুত্র আনোয়ার হোসেন (২৩) এবং কক্সবাজার জেলার চকরিয়া বেহারা পাড়ার মৃত ইমাম শরীফের পুত্র আবদুল খালেক (২৫)।

পুলিশ সুত্রে জানা যায়,বান্দরবান পার্বত্য জেলার লামা বাজার পাড়ার টিকলু দাশ এবং দেবাশীষ বিশ্বাস তারা দু`জন মিলে গতকাল বুধবার সকাল ১০টার দিকে বিবাহের জন্য মৌলভীর দোকান হতে ছাগল কিনতে আমিরাবাদ ছাগলের বাজারের উদ্দেশ্যে রওনা দেন। করতে যান। আমিরাবাদ স্টেশনে পৌঁছলে ৪জন অজ্ঞাত নামা উৎপেতে থাকা তাদেরকে ধাওয়া করে ছোরার আঘাত করে কিল,ঘুষি, লাথি মারে এবং ছিনতাইকারীরা মলম লাগিয়ে টিকলু দাশের পকেটে থাকা ১৬হাজার ৬৬০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। তারা শোর চিৎকার দিলে টাকাগুলো নিয়ে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরবর্তীতে তারা লোহাগাড়া থানা পুলিশকে অবহিত করলে একইদিন সন্ধ্যায় ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশের হেফাজতে নিয়ে আসে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান জানান,টিকলু, দেবাশীষ দু`জনের বিয়ের জন্য ছাগল কিনতে লোকাল বাসে আমিরাবাদে আসেন। ৪জন অজ্ঞাতনামা লোক মলম লাগিয়ে তাদের কাছ থেকে টাকাগুলো ছিনিয়ে নিয়ে যায়। গতকাল সন্ধ্যায় আমাদের থানা পুলিশের টিম ২ছিনতাইকারীকে আটক করতে সক্ষম হয় এবং ছিনিয়ে নেওয়া টাকাগুলো উদ্ধার করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আজ ৩ ফেব্রুয়ারি সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সুত্রে জানা গেছে।

আরো পড়ুন