শনিবার, ১৮ মে ২০২৪

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে দোআ,সমর্থন, সহযোগীতা চাইলেন ব্যবসায়ী ফরহাদুল ইসলাম

প্রকাশিত : ১১:০৩ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, চট্টগ্রামের লোহাগাড়ায় চায়ের দোকানে চলছে নির্বাচনী হাওয়া। উপজেলা পরিষদ নির্বাচনে এলাকার মানুষ যোগ্য মানুষ খুঁজে বেড়াচ্ছেন। কাকে নির্বাচিত করলে লোহাগাড়ার ভাগ্যের উন্নয়ন হবে, মানুষের ভাগ্যের পরিবর্তন হবে।

তাই আগামী লোহাগাড়া উপজেলা পরিষদ,নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার কথা ব্যক্ত করেছেন ব্যবসায়ী ফরহাদুল ইসলাম। তার বাড়ি লোহাগাড়া উপজেলা সদরের রশিদার পাড়ায়। তার বাবার নাম নুর হোসেন। তিনি পারিবারিক ভাবে অনেক প্রতিষ্ঠিত।

তিনি চট্টগ্রামের সিএনএফ ব্যবসায়ী। দীর্ঘদিন সিএনএফ, র ব্যবসায় জড়িত রয়েছেন। বর্তমানে তিনি লোহাগাড়া-সাতকানিয়া সিএনএফ ফোরামের সহ- সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নেই। বিভিন্ন এলাকার মানুষ তাকে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হতে যোগাযোগ করছেন জোরেশোরে।তাছাড়া তিনি পূর্বে উপজেলা পরিষদে কোন দায়িত্বে না থেকেও নানাভাবে উপজেলা সম্পর্কে তাঁর দীর্ঘ ৫ বছরের অভিজ্ঞতা রয়েছে। উপজেলার বিভিন্ন এলাকার মানুষের সাথে তিনি যোগাযোগ রেখেছেন। যেগাযোগ রাখার প্রাক্বালে বেশ সাড়াও পাচ্ছেন।

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে উক্ত প্রতিবেদককে জানান, মানবসেবা পরম ধর্ম। সমাজের কল্যাণে,লোহাগাড়ার মানুষের ভাগ্যের পরিবর্তনে,উন্নয়নে কিছু করতে চাই।জনপ্রতিনিধিত্ব করার অনেক ইচ্ছে সাধারণ মানুষের পাশে থাকার প্রত্যয়ে। কারণ জনপ্রতিনিধিত্ব করলে অনেক কিছু এলাকার উন্নয়নে কাজ করা যায়। তাই মানুষের কল্যাণে কাজ করার জন্য ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। ইতিমধ্যে এলাকার মানুষের ব্যাপক সাড়া, সমর্থন, সহযোগীতা পাচ্ছি। তাই লোহাগাড়ার মানু্ষ আগামী নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত করলে জনগণের সুখে-দুঃখে, বিপদে-আপদে পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন। আমি আশাবাদি,এলাকার মানুষ আমাকে আগামী নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী করে তাদের তাদের সেবা করার সুযোগ দিবেন ইনশাল্লাহ।

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম সকলের কাছে দোয়া,সহযোগীতা ও ভালবাসা কামনা করেছেন।

আরো পড়ুন