মঙ্গলবার, ২৮ মে ২০২৪

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন এম. ইব্রাহীম কবির

প্রকাশিত : ১২:৪৯ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে,ততই প্রার্থীদের নিয়ে চায়ের দোকানে,গ্রামে-গঞ্জে, হোটেলে আলোচনা চলছে বহুমাত্রিক ভাবে।

তাই আগামী লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার কথা ব্যক্ত করেছেন বর্তমান ভাইস চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির। তিনি উপজেলার চুনতি নারিশ্চা গ্রামের ঐতিহ্য পরিবারের সন্তান।তার মরহুম পিতা মৌলানা ফজলুল কবির।

তিনি বিগতবারের উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন। এম ইব্রাহীম কবির বিভিন্ন ধরণের সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। তরুণ ও যুবকদের সংগঠনের মধ্যে তিনি অনেক দায়িত্ব পালন করছেন। তাকে সবাই সাংগঠনিক ব্যক্তি হিসেবেও চিনেন।
তিনি এবারের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চান। জনগণের ভালবাসা আছে বলেই তিনি এবারে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিবেন বলে তিনি নিজেই অভিমত ব্যক্ত করেছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী এম.ইব্রাহীম কবির জানান,সামনে উপজেলা নির্বাচন। জনগণে যদি আমাকে ব্যাপকভাবে সমর্থন দেখাচ্ছে, সবাই যোগাযোগ করছে ,জনগণের ভালবাসা নিয়ে আমি লোহাগাড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হবো ইনশাল্লাহ। ইতিমধ্যে বিভিন্ন জায়গা থেকে আমাকে চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য বলছে, আমি তাদেরকে বলছি। তিনি আরও বলেন, ভাইস চেয়ারম্যান থাকাকালীন সময়ে এলাকার মানুষের সাথে ছিলাম,এলাকার উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রাখার চেষ্ঠা করেছি। সর্বোচ্চ টা দেওয়ার চেষ্ঠা করেছি।

উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এম.ইব্রাহীম কবির লোহাগাড়ার সর্বস্তরের মানুষের কাছে দোআ,ভালবাসা,সমর্থন কামনা করেছেন।

আরো পড়ুন