শনিবার, ২৫ মে ২০২৪

লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে দোআ,সমর্থন ও সহযোগীতা চাইলেন শাহিন আকতার সানা

প্রকাশিত : ৮:৫৩ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

দিন যতই ঘনিয়ে আসছে, লোহাগাড়ায় চায়ের দোকানে চলছে নির্বাচনী হাওয়া। এলাকার মানুষ যোগ্য মানুষদের খুঁজছেন। তাই আগামী নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান কাকে বিজয়ী করবেন এ নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক আলোচনা চলছে।

আগামী লোহাগাড়া উপজেলা পরিষদ,নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিবেন শাহিন আকতার সানা। তিনি একজন নারীনেত্রী ও দীর্ঘদিন আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ততা রয়েছে। তিনি লোহাগাড়া উপজেলার আধুনগরের পুত্রবধু। তিনি দক্ষিণ জেলা মহিলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

ইতি মধ্যে তিনি উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে সকলের কাছে দোয়া ও সমর্থন চাচ্ছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই তিনি ইতিমধ্যেই প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়নের মানুষদের সাথে খবরা-খবর নিচ্ছেন।

উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন আকতার সানা তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, আমি দীর্ঘদিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে ছিলাম এবং আছি। দীর্ঘদিন ধরে আমাদের যে সকল সাধারণ মানুষদের পাশে ছিলাম তাদের দোয়া ও ভালোবাসা নিয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি লোহাগাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হবো ইনশাআল্লাহ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী শাহিন আকতার সানা আরও জানান, জনগণ আমার সঙ্গে রয়েছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে সকলের সেবা করার সুযোগ দিবে লোহাগাড়া উপজেলা বাসী।

আমি আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়ে লোহাগাড়া উপজেলার সকলের কাছে দোয়া ও সমর্থন ভালোবাসা কামনা করছি।

আরো পড়ুন