শনিবার, ২৫ মে ২০২৪

লোহাগাড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোআ, সমর্থন চাইলেন শাহীদুল কবির সেলিম

প্রকাশিত : ৩:১৮ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

আগামী ৫ জুন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচন-২৪ অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে। ইতোমধ্যে চেয়ারম্যান পদে অনেকের সম্ভাব্য প্রার্থীর নাম লোকমুখে শোনা যাচ্ছে।

মাঠে–ঘাটে, চায়ের দোকানে বিভিন্ন প্রার্থীর পক্ষে–বিপক্ষে আলোচনা করতেও দেখা গেছে। উপজেলা পরিষদ নির্বাচন দলীয় প্রতীক তুলে নেয়ায় চেয়ারম্যান পদে যেকোনো ব্যক্তি প্রতিদ্বন্দ্বিতা করার সুযোগ রয়েছে।

এবারের উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন বলে ঘোষণা দিয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য, সাবেক ছাত্রনেতা শাহীদুল কবির সেলিম।ইতিমধ্যে তার নাম শোনা যাচ্ছে বিভিন্ন এলাকা জুড়ে।

চেয়ারম্যান পদপ্রার্থী শাহিদু্ল কবির সেলিম তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে তিনি জানান, আসন্ন উপজেলা নির্বাচনে যেহেতু দলীয় প্রতীক থাকছেনা,সেজন্য নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে চাই। ছাত্রজীবন থেকে আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত।আওয়ামী রাজনীতি করতে গিয়ে কয়েকবার কারাবরণ করেছি। যেকোন আন্দোলন সংগ্রামে রাজপথে মাঠে ছিলাম। দলীয় প্রতীক না থাকলেও দলীয় নেতাকর্মীরা তাকে সমর্থন দিবেন। রাজনীতি মানেই সমাজনীতি। রাজনীতি করলে অনেক মানবসেবার কল্যাণে কাজ করা যায়। জনপ্রতিনিধিত্ব করলে আরও বেশি মানুষের কল্যাণে এবং এলাকার উন্নয়নে কাজ করার সুযোগ রয়েছে। তাই উপজেলা পরিষদ নির্বাচনে সর্বস্তরের মানুষের সমর্থন সহযোগীতা কামনা করছি।

তিনি আরো বলেন, এবার অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, উৎসবমুখর ও অংশগ্রহণমূলক নির্বাচন হবে । তাই আগামী ৫জুন উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে এলাকাবাসী তাদের সেবা করার সুযোগ করে দিবেন বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী,সাবেক ছাত্রনেতা শাহিদুল কবির সেলিম লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণের কাছে দোআ,সহযোগীতা,সমর্থন কামনা করেছেন।

আরো পড়ুন