মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

লোহাগাড়ায় সাঈদীর পুত্রের সাথে গোপন বৈঠক,সেই যুবলীগ নেতা শহীদ বহিস্কার

প্রকাশিত : ১১:২৯ পূর্বাহ্ন মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪

 

চট্টগ্রাম নগরীতে অস্ত্রসহ র‌্যাবের হাতে আলোচিত রকি বড়ুয়ার সাথে আটক লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য,রকি বড়ুয়ার সহযোগী শফিউল আজম শহীদকে লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে।

১৩ মে( বুধবার) রাতে লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো: জহির উদ্দিন ও যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু,যুগ্ন আহবায়ক আবদুল হান্নান মোহাম্মদ ফারুক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, লোহাগাড়া উপজেলা যুবলীগের এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক দক্ষিণ জেলা যুবলীগের নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শফিউল আজম শহীদ যুদ্ধা অপরাধে সাজাপ্রাপ্ত আসামী সাঈদীর পুত্রের সাথে গোপন বৈঠক, সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি, রাষ্ট্রবিরোধী কার্যকলাপে লিপ্ত হওয়ায়, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সংগঠন পরিপন্থী কাজ করায় লোহাগাড়া উপজেলা আওয়ামী যুবলীগের সদস্য পদ থেকে শফিউল আজম শহীদকে বহিস্কার ঘোষণা করা হলো।
পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শহীদের কোন কার্যকলাপ দায়ভার যুবলীগ নিবেনা।

এদিকে , এর আগে রাতে র‌্যাব-৭ রাতে নগরের পাচঁলাইশ থানা এলাকার অভিযান চালিয়ে রকি বড়ুয়া ও সফিউল আজম শহীদসহ সাতজনকে আটক করা হয়। তাদের নামে নগরীর পাচঁলাইশ থানা ও লোহাগাড়া থানায় ৪-৫টি মামলা রুজু হয়েছে ।
খববঃ প্রেস বিজ্ঞপ্তি

আরো পড়ুন