মঙ্গলবার, ২৮ মে ২০২৪

লোহাগাড়ায় বিএনপি জামায়াতের ১৭জনের বিরুদ্ধে নাশকতা মামলা

প্রকাশিত : ২:২৪ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় বিএনপি- জামায়াতের ১৭ জনের বিরুদ্ধে নাশকতা মামলা দায়ের করা হয়েছে।

রবিবার ( ১২ নভেম্বর ) রাত সাড়ে ৮ টার দিকে চরম্বা ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও যুবলীগ নেতা খানে আলম বাদী হয়ে উপজেলা যুবদলের আহবায়ক, পদুয়া ইউপি মেম্বার শব্বির আহমদ, চরম্বা ইউপি মেম্বার জামায়াত নেতা জসিম উদ্দিন হেলালী,পদুয়ার আমানুল্লাহ আমান মেম্বার,বিএনপি নেতা নাছির উদ্দিন,পুটিবিলার পিয়ারু মেম্বার, বিএনপি নেতা জসিম উদ্দিন,মুসলিম, রাশেদ,উত্তর আমিরাবাদের জাহাঙ্গীর আলম, খালেদ দেওয়ান,সহ ১৭জনকে বিবাদী করে এ মামলা দায়ের করা হয়।এ মামলায় অজ্ঞাত আরও ৬০-৭০ জনকে আসামি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর রাত ৮ টার সময় উপজেলার পদুয়া ইউনিয়নের ফতেহ্ আলী মহিলা মাদ্রাসা সংলগ্ন এলাকায় ককটেল ও পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটায় এবং মোটরসাইকেল এর গ্লাস ভাংচুর চালায় বিএনপি-জামায়াতের নেতারা । এ ঘটনায় চরম্বা ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও যুবলীগ নেতা খানে আলম বাদী হয়ে মামলা থানায় দায়ের করে।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. রাশেদুল ইসলাম জানান, নাশকতার ঘটনায় বিএনপি জামায়াতের ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের ধরতে আমাদের অভিযান চলমান রয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন