শনিবার, ২২ জুন ২০২৪

লোহাগাড়ায় ফুটবল প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা!

প্রকাশিত : ৩:৫৬ অপরাহ্ন শনিবার, ২২ জুন ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

লোহাগাড়া উপজেলা পরিষদের নির্বাচনে ফুটবল প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিনা আক্তার সানার নির্বাচনী গনসংযোগ ও প্রচার-প্রচারণা চলাকালীন সময়ে হামলা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপর প্রতিদ্বন্দ্বী কলস প্রতিকের প্রার্থী জেসমিন আক্তার ও তার সহযোগিরা এ হামলা করেছে বলে শাহিন আকতার সানা অভিযোগ করেছে। ২ জুন আনুমানিক সাড়ে ৮ টার দিকে উপজেলার কাজির পুকুর পাড় এলাকায এ হামলার ঘটনাটি ঘটেছে।

আহত ফুটবল প্রতীকের মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহিন আকতার সানা বলেন, তিনি গাড়ি নিয়ে পুটিবিলা থেকে প্রচার- প্রচারণা শেষ করে আসার সময় বটতলী স্টেশন সংলগ্ন কাজির পুকুর পাড় এলাকায় আসলে তাঁর গাড়ির ড্রাইভারকে কলস প্রার্থীর সমর্থকেরা গালাগালি করে ড্রাইভারকে মারধর করে এবং ড্রাইভারকে বাঁচাতে ফুটবল প্রার্থী সানা গাড়ি থেকে নামলে তাকে মারধর করে আহত করে। আহত অবস্থায় ফুটবল প্রতীকের প্রার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হামলার অভিযোগের বিষয়ে কলস প্রতীকর প্রার্থী জেসমিন আক্তার জানান, ঘটনার সময় একটু কথা কাটাকাটি হয়েছে, আমার লোকজন তাকে কোন হামলা করেনি। হামলার ঘটনা ঘটেনি।এটি আমার বিরুদ্ধে ষড়ষন্ত্র, অপপ্রচার চালানো হচ্ছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডা: শিমুল দত্ত জানান, শাহিন আকতার সানা নামে এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আহত অবস্থায় চিকিৎসার জন্য আসেন। বড়ধরণের কোন আঘাত প্রাপ্ত হয়নি। তবে হাতে ও গলায় আঘাত পেয়েছেন।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ রাশেদুল ইসলাম বলেন, এখনও কোনধরনের অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন