শনিবার, ২৭ জুলাই ২০২৪

লোহাগাড়ায় পৃথক অভিযানে ইয়াবা,জীপ গাড়ি জব্দ,আটক ৩

প্রকাশিত : ৬:৪৮ পূর্বাহ্ন শনিবার, ২৭ জুলাই ২০২৪

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় ৩ মাদক কারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৮হাজার ৫০০পিস ইয়াবা ট্যাবলেট, জীপ গাড়ি জব্দ করা হয়।

আটককৃতরা হল সিরাজগঞ্জ বাঘবাড়ি এলাকার হায়দার আলীর পুত্র শাহাদাত হোসেন সাগর (২৫), কক্সবাজার চকরিয়ার ডুমখালীর মৃত আবদুল গনির পুত্র তারেক মনোয়ার(৩০) এবং চট্টগ্রাম ডবলমরিং ধনিয়াপাড়ার মৃত মুহাম্মদ আলীর পুত্র ফয়সাল(২৫)।

লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আতিকুর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে গতকাল সোমবার রাত ১১টার দিকে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে শাহাদাত হোসেনের কাছ থেকে ২হাজার ৫০০পিস,একই স্পটে তারেক মনোয়ারের কাছ থেকে ১হাজার পিস ইয়াবা এবং একই স্পটে জিপ গাড়ি থামিয়ে সেখানে তল্লাশি চালিয়ে মুহাম্মদ ফয়সালের কাছ থেকে ৫হাজার পিস ইয়াবা, মোট ৮হাজার ৫০০পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক,দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয় এবং আজ ১৫ ফেব্রুয়ারি সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

আরো পড়ুন