শনিবার, ২৫ মে ২০২৪

লোহাগাড়ায় জাতীয় সমাজসেবা দিবসে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা

প্রকাশিত : ২:৩০ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

 

লোহাগাড়া(চট্টগ্রাম) প্রতিনিধিঃ

সমাজসেবায় গড়বো দেশ,স্মার্ট হবে বাংলাদেশ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে চট্টগ্রামের লোহাগাড়ায় জাতীয় সমাজসেবা দিবস-২৪ পালিত হয়েছে।
২ জানুয়ারী সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়।লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন লোহাগাড়া ডায়াবেটিস জেনারেল হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল।
স্বাগত বক্তব্যে রাখেন লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার(ভারপ্রাপ্ত) রিদুয়ানুল করিম।অনুষ্ঠানে উপজেলা পল্লী উন্নয়ন সহকারি কর্মকর্তা জালাল উদ্দিনসহ জনপ্রতিনিধি,সাংবাদিক ও অন্যান্যা নেতৃবৃন্দররা উপস্থিত ছিলেন।লোহাগাড়া উপজেলা সমাজসেবা অফিসার(ভারপ্রাপ্ত) মুহাম্মদ রিদুয়ানুল করিম বলেছেন,সমাজসেবা খাতে মাননীয় প্রধানমন্ত্রী অভূতপূর্ব উন্নয়ন করেছেন। সরকারের দেওয়া বিভিন্ন ভাতাগুলো আমরা অসহায়, দরিদ্র ও প্রতিবন্ধী পরিবারকে প্রদান করে যাচ্ছি।জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল বলেন, বর্তমান সরকারের আমলে সমাজসেবা সহ বিভিন্ন খাতে অনেক বেশী উন্নয়ন সাধিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সমাজকল্যাণ মন্ত্রনালয়ের মাধ্যমে ও মাননীয় এমপি মহোদয়ের আন্তরিক প্রচেষ্ঠায় লোহাগাড়ার অসহায়, দৃষ্টি ও বাক প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থের চেক প্রদান করা হয়েছে।লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান বলেছেন, বর্তমান সরকার দুঃখী মানুষের সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে সারাদেশে সমাজসেবাসহ বিভিন্ন খাতে উন্নয়ন সাধিত হয়েছে। সমাজকল্যাণ মন্ত্রনালয়ের পক্ষ থেকে মাঠ পর্যায়ে বিভিন্ন ধরণের ভাতা প্রদান করা হচ্ছে।

আরো পড়ুন