রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

লোহাগাড়ায় কলেজ অধ্যাপকের বাসায় চুরিঃ স্বর্ণ ও নগদ টাকা লুট

প্রকাশিত : ১২:৩১ পূর্বাহ্ন রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪

লোহাগাড়া প্রতিনিধিঃ 

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আমিরাবাদ স্কুল রোডস্থ উকিল পাড়ায় এলাকায় অধ্যাপক আহমদ কবিরের নিজ বাসায় দিন- দুপুরে চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (১৩ ফেব্রুয়ারী) সকাল ১১টা থেকে সাড়ে ১১ টার মধ্যে চুরির ঘটনা ঘটতে পারে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত আলহাজ্ব মোস্তফিজুর রহমান কলেজের অধ্যাপক আহমদ কবির।তিনি আরও জানান, আমরা স্বামী- স্ত্রী দুইজনেই কলেজ শিক্ষক। আমরা সকাল ১০ টার দিকে বাসা থেকে বের হয়ে পড়ি। চোরেরা এ সুযোগে আমার বাসায় ঢুকে আলমিরা ভেঙে এক ভরি স্বর্ণের একটি চেইন, ২টি স্বর্ণের আন্টি ও নগদ এক লক্ষ টাকা ও অন্যান্য জিনিসপত্র ও আমার ভাড়াটিয়া মিজানুল হকের স্ত্রী লাকি আক্তারের ২ভরি ওজনের স্বর্ণালাংকারসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে গেছে।ভাড়ারিয়া লাকি আক্তার জানান, সকাল পৌনে এগারটার সময় স্কুল হতে আমার পড়ুয়া বাচ্চা আনার উদ্দেশ্য বাসার তালাসহ বাসার ভাউন্ডারি ওয়ালের গেইটের তালা লাগিয়ে বাসা থেকে বের হই। তিনি পৌনে ১২ টার দিকে স্কুল থেকে বাসায় এসে দেখতে পান যে বাসার দরজার তালা ভাঙা। ভিতরের আলমিরা ভেঙে কাপড়- চোপড় তননছ করে ফেলে। পরে জানতে পারি চোরেরা উক্ত স্বর্ণালংকার, নগদ টাকা ও জিনিস পত্র নিয়ে যায়।
এ ব্যাপারে লোহাগাড়া থানার এসআই জামাল হোসেন জানান, চোরের বাসার দরজা ভেঙে বাসার ভিতরে ঢুকে আলমিরা তালা ভেঙেছে এবং কাপড়-চোপড় তছনছ করে ফেলে। চুরির ঘটনার সময় বাসার মালিক ও ভাড়াটিয়া কেউ ছিল না বলে তিনি জানান।

আরো পড়ুন