মঙ্গলবার, ২৮ মে ২০২৪

লোহাগাড়ায় এক পরিবারের জায়গা দখল করে ভেঙ্গে ফেলার অভিযোগ

প্রকাশিত : ১:১৩ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃচট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের বাগান পাড়া এলাকায় এক পরিবারের দখলীয় সম্পত্তি অপরপক্ষ দখল করার চেষ্ঠা এবং গোয়ালঘর ভাংচুরের অভিযোগ উঠেছে।এ ঘটনায় মারুফ বিন আজিজ বাদী হয়ে শফিউল কাদের, রুহুল কাদের ও আল মামুনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ।ভুক্তভোগি মারুফ বিন আজিজ জানান,আমার মা বাড়িতে একাই থাকে। আমরা সব ভাইয়েরা শহরে থাকি। জায়গাটি খাস খতিয়ানে। আমাদের দখলীয় দীর্ঘ ৩০বছরের। কিন্তু প্রতিপক্ষরা আমার বসতঘরের পাশে একটি গোয়াল ঘরের জায়গা জোরপুর্বক দখল করার জন্য উঠে পড়ে লেগেছে।থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। সংশ্লিষ্ঠ প্রশাসনের কাছে সুষ্ঠু বিচারের জোর দাবী করছি।

অন্যদিকে, ওয়াহিদুল কাদের জানান,জায়গাটি আমাদের। চেয়ারম্যান আমাদেরকে বিচারের মাধ্যমে ডিক্রী দিয়েছে।আমরাও থানায় লিখিত অভিযোগ করেছিলাম বিচার কাজ চলমান রয়েছে।তারা থানায় বিচারে উপস্থিত হননি। আমরা স্ট্যাম্পের মাধ্যমে জায়গাটি ক্রয় করে ভোগ দখলে রয়েছি। প্রতিপক্ষদের সাথে আমাদের দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে বিরোধ চলছে। তবে,গোয়ালঘর ভাঙ্গার বিষয়ে আমরা জড়িত নই।

লোহাগাড়া থানার ওসি মোঃ রাশেদুল ইসলাম জানান,অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক ব্যবস্থা নেওয়ার জন্য,চুনতি ফাঁড়ির এসআই জালালকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরো পড়ুন