শনিবার, ১৮ মে ২০২৪

লোহাগাড়ায় ইউপি সদস্যের বসতঘরে দুর্বৃত্তের হামলা

প্রকাশিত : ১০:৩৭ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

 

লোহাগাড়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য আলহাজ্ব শহীদুল ইসলামের বসতঘরে হামলা করেছে দুর্বৃত্তরা।বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে পদুয়া ফরিয়াদেরকুল এলাকায় এই ঘটনাটি ঘটে। ক্ষতিগ্রস্ত শহীদুল ইমলাম ওই এলাকার মৃত মোহাম্মদ নুরুল ইসলামের পুত্র। স্থানীয়রা জানান, মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সা যোগে এসে প্রায় শতাধিক জন দুর্বৃত্ত লাঠিসোটা ও ধারারো অস্ত্রশস্ত্র নিয়ে শহীদ মেম্বারের বসতঘরে হামলা করে। দুর্বৃত্তরা ইট নিক্ষেপ করে বসতঘরে জানালার কাঁচের গ্লাস ভাংচুর করে। পরে তারা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে চলে যায়।
পদুয়া ইউপি মেম্বার শহীদুল ইসলামের ভাবি ফাতেমা জাহান জানান, বসতঘরে তিনি একাই ছিলেন। ঘরের বাউন্ডরী ওয়ালে গেইট ভেঙ্গে একদল দুর্বৃত্ত আসতে দেখে তিনি দ্রুত বসতঘরে ঢুকে পড়েন। এরপর দুর্বৃত্তরা অশ্লীল গালমন্দ এবং বসতঘরের গ্লাস ভাংচুর করে।

ক্ষতিগ্রস্ত ইউপি সদস্য শহীদুল ইসলাম জানান, গত বুধবার ওমরা হজ্ব শেষে তিনি দেশে ফিরেছেন। বর্তমানে চট্টগ্রাম নগরীতে তার বাসায় অবস্থান করছেন। জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে গত ৮ জানুয়ারি পদুয়া বাজারে তার অফিসে হামলার ঘটনায় থানায় একটি মামলা হয়।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়।আমি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন