শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

লোহাগাড়ায় আড়াই হাজার অতি দরিদ্র,পরিবারকে ঈদ উপহার দিলেন সাদ গ্রুপের ডিএমডি নূরে ইয়াসমিন ফাতিমা

প্রকাশিত : ২:৩৮ অপরাহ্ন শুক্রবার, ১৯ জুলাই ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

মাহে রমজান মাসে লোহাগাড়ার অতি দরিদ্র পরিবারের সদস্যরা অনেক কস্টে দিনাতিপাত করছে। তারাও তো মানুষ। তারাও তো ভাল কিছু খেতে চাই।এলাকার অতি দরিদ্র ও অসহায় পরিবারের কথা বিবেচনা করে তাদের পাশে দাঁড়িয়েছে ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট।লোহাগাড়ার ৯ ইউনিয়নের প্রায় আড়াই হাজার পরিবারের জন্য চেয়ারম্যানদের মাধ্যমে এসব ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

গত বৃহস্পতিবার সকালে উপজেলার আধুনগর নুরুল ইসলাম মঞ্জিলে লোহাগাড়ার সুর্যসন্তান, নোমান গ্রুপ ও সাদ গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব নুরুল ইসলাম সাহেবের সুযোগ্য কন্যা, সাদ গ্রুপের ডিএমডি,
ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট, নুরুল ইসলাম হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান শিল্পোদ্যোক্তা নূরে ইয়াসমিন ফাতিমার তত্বাবধানে উপজেলার ৯ইউনিয়নের জনপ্রতিনিধিদের মাধ্যমে এসব ঈদ উপহার গুলো বিতরণ করা হয়।

ঈদ উপহারের মধ্যে ছিল ইফতার সামগ্রী,শাড়ি ও লুঙ্গিসহ অন্যান্যা সামগ্রি।

বিতরণকালে আধুনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ্লহাজ্ব মোঃ নাজিম উদ্দিন, বড়হাতিয়া ইউপির সাবেক চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, ব্যবসায়ী মোঃ হারুন,মোঃ হেলালসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাদ গ্রুপের ডিএমডি নূরে ইয়াসমিন ফাতিমা মুঠোফোনে জানান,মানুষের কল্যাণে কিছু করতে পারাটাই আমার জন্য গৌরবের ও আনন্দের। আমি বার বার এলাকায় ছুটে আসি নাড়ির টানে,এলাকার মানুষের ভালবাসা,ভাল লাগার টানে, তাদের প্রয়াসে নিজেকে স্বস্তি পায়। ইসমাঈল আঞ্জুমান আরা ওয়েল ফেয়ার ট্রাস্ট একটি সামাজিক সংগঠন। এ সংগঠনের মাধ্যমে এলাকার অসহায়,দরিদ্র পরিবারের পাশে থাকার প্রত্যয়ে কাজ করার চেষ্ঠা করি। পবিত্র মাহে রমজানে এ ট্রাস্টের মাধ্যমে আড়াই হাজারের মত অতি দরিদ্র পরিবারকে ঈদ উপহার জনপ্রতিনিধিদের মাধ্যমে পৌঁছে দিয়েছি। আমার অনুরোধ থাকবে, সমাজের বিত্তবানরা সবাই যেন অসহায় পরিবারের পাশে এগিয়ে আসুক।

আরো পড়ুন