শনিবার, ১৮ মে ২০২৪

লোহাগাড়ায় আশ্রয়ন প্রকল্পের বাসিন্দারা পেল উপজেলা প্রশাসনের উপহার

প্রকাশিত : ১০:৫৪ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জম্মদিন এবং জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে লোহাগাড়া উপজেলার বিভিন্ন আশ্রায়ন কেন্দ্রের বাসিন্দাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইফতারের শুকনো খাবার সামগ্রী বিতরণ করা হয়।

রোববার দুপুরে উপজেলার বিভিন্ন এলাকার অাশ্রয়ণ প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান, উপজেলা সহকারি কমিশনার(ভূমি) নাজমুন লায়েল এবং লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম।

পরিদর্শন শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইফতারের শুকনো খাবার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণকালে লোহাগাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মুুহাম্মদ মাহবুব আলম শাওন ভুঁইয়া, লোহাগাড়া পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ শাহজাহান,পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনর রশিদ, চুনতি ইউনিয়ন ভূমি অফিসের সহকারি ভূমি কর্মকর্তা মোঃ ইদ্রিস,পদুয়া ইউনিয়ন ভূমি অফিসের সহকারি ভূমি কর্মকর্তা মোঃ শরফুদ্দিন খাঁন সাদিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুহাম্মদ ইনামুল হাছান জানান,১৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জম্মদিন এবং জাতীয় শিশু দিবস ২০২৪ উপলক্ষে লোহাগাড়া উপজেলার বিভিন্ন আশ্রায়ন কেন্দ্র গুলো পরিদর্শন শেষে আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদেরকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইফতারের শুকনো খাবার সামগ্রী বিতরণ করেছি।

আরো পড়ুন