শনিবার, ২৫ মে ২০২৪

মানুষের প্রকৃত সেবক হতে লোহাগাড়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চান ডাঃ রিটন দাশ

প্রকাশিত : ৩:০৭ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে, ততই লোহাগাড়ায় সাধারণ ভোটারদের মাঝে চলছে আলোচনা। চায়ের দোকানে চলছে আলোচনার ঝড়। তারই ধারাবাহিকতায়
আগামী লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল নেতাকর্মীদের মাঝে চলছে নানান জল্পনা কল্পনা আর আলোচনার সমারোহ। কে হতে পারেন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা পরিষদের আগামীদিনের যোগ্যতম জনগণের পছন্দের ভাইস চেয়ারম্যান।

এমন আলোচনার কেন্দ্রবিন্দুতে তরুণ ও যুব সমাজকে আপন করে সকল স্তরের মানুষের আস্থার যায়গা সৃষ্টি করতে ইতিমধ্যে নিরলস সভা,উঠান বৈঠকে উপস্থিত হয়ে বিভিন্ন ধরণের উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে মাঠে রয়েছেন যুব সমাজের অহংকার, উদীয়মান ব্যক্তি, ডাঃ রিটন দাশ। তিনি ইতিমধ্যে লোহাগাড়া উপজেলায় মানুষের সেবা করার জন্যই উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে পদপ্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। বিভিন্ন সভায়, মহোৎসবে তিনি অংশ নিচ্ছেন।

লোহাগাড়া উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ রিটন দাশ লোহাগাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি,লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক, লোহাগাড়া হিন্দু,বৌদ্ধ ও খ্রীষ্টান ঐক্য পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সংগঠনের দায়িত্ব পালন করছেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ রিটনের সাথে আলাপকালে তিনি সাংবাদিককে বলেন, আমি দীর্ঘদিন ধরে এলাকার অসহায় মানুষের পাশে থেকে মানুষকে সহযোগিতা করেছি। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আমি সনাতনী সম্প্রদায়ের লোক হলেই মুসলীম পরিবারের সদস্যরা আমাকে অনেক স্নেহ করেন ভালবাসেন। আমি লোহাগাড়ার বিভিন্ন এলাকার মানুষের সুখ দুঃখ নিজের করে ভাগাভাগি করে নিতে চাই।তিনি আরো বলেন, বর্তমান সরকারের অনেক উন্নয়ন হয়েছে এবং অনেক বরাদ্দ আছে,যার সুষম বন্টনের জন্য সঠিক নেতৃত্বের প্রয়োজন।

তিনি আরও বলেন, আমার চাওয়া পাওয়ার কিছুই নেই আমার ব্যক্তিগত ভাবে এখন একটাই চাওয়া মানুষের জন্য কিছু করা, মৃত্যুর পরে মানুষের মাঝে কর্মদিয়ে বেচে থাকা, সেই চিন্তা চেতনায় মসজিদ, মন্দির,স্কুল, মাদ্রাসা ও সামাজিক সংঘটনের সাথে সম্পৃক্ত হয়ে বিভিন্ন সময় সহযোগিতার মানসিকতা নিয়ে কাজ করতে চাই।আমি যুবসমাজকে সাথে নিয়ে মাদক মুক্ত আদর্শিক সমাজ বিনির্মানে কার্যকরী পদক্ষেপ নিয়ে গরীব অসহায় মানুষের সহায়ক হয়ে নিরলস ভাবে কাজ করতে চাই।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ রিটন দাশ লোহাগাড়ার সর্বস্তরের মানুষের আর্শিবাদ,সহযোগীতা, ভালবাসা,সমর্থন কামনা করেছেন।

আরো পড়ুন