শনিবার, ২৫ মে ২০২৪

মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে জনপ্রতিনিধি ও সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধ হতে হবেঃ ওসি রাশেদ

প্রকাশিত : ৮:৪৮ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

পুলিশের একার পক্ষে সমাজ থেকে মাদক, বাল্য বিয়ে, চোরাকারবার, সন্ত্রাস বন্ধ করতে পারবে না।মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গড়তে হলে সকল শ্রেণি-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে বলে মন্তব্যে করেছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ রাশেদুল ইসলাম।

তিনি বলেন, পুলিশ সব সময় আপনাদের পাশে রয়েছে। এ সকল কাজে পুলিশ কে সহায়তা করতে সকল কে এগিয়ে আসতে হবে।সবাই ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ গড়ে তুলতে পারলে চুরি, ডাকাতি, সন্ত্রাসী ও মাদকসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ বন্ধ হয়ে যাবে। বিট পুলিশিং এর প্রধান উদ্দেশ্য জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়া। সাধারণ মানুষ এবং পুলিশের মধ্যে সেতুবন্ধন তৈরি করা।তাই সঠিক তথ্য,দিয়ে আমাদের থানা পুলিশকে সহযোগীতা করুন।

৩ মার্চ সকালে লোহাগাড়া থানা পুলিশের আয়োজনে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের মনু ফকির হাট চত্বরে মাদক,সন্ত্রাস, জঙ্গিবাদ, ইভটিজিং,বাল্যবিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেছেন।

বড়হাতিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ আলা উদ্দিন, বড়হাতিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাজেদুর রহমান চৌধুরী দুলাল,সাধারণ সম্পাদক রিটন বড়ুয়া রোনা, আওয়ামী লীগ নেতা সাহাব উদ্দিন, বড়হাতিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হাকিম, হাসেম পার্কের মালিক আলহাজ্ব আবুল হাসেম,আওয়ামী লীগ নেতা বাহাদুর চৌধুরীসহ বড়হাতিয়ার সকল মেম্বারগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ,ব্যবসায়ী,সাংবাদিকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন