শনিবার, ২৫ মে ২০২৪

মাইজবিলা অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে পুণরায় সভাপতি নির্বাচিত সালাহ উদ্দিন হিরু

প্রকাশিত : ২:১৫ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

দক্ষিণ চট্টগ্রামের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান লোহাগাড়া উপজেলার চরম্বা মাইজবিলা আলহাজ্ব অলি আহমদ বীর বিক্রম উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

৩১ মার্চ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয়ের পরিদর্শক ড.বিপ্লব গাঙ্গুলীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে পুণরায় বিদ্যালয়ের সভাপতি, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুকে সভাপতি করে ১৪জন বিশিষ্ট এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

বিদ্যালয়ে পুণরায় সভাপতি হিসেবে নির্বাচিত, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু জানান,মহান আল্লাহ রাব্বুল আলেমীনের কাছে লাখো,কোটি শোকরিয়া জানাচ্ছি, এ বিদ্যালয়ে দায়িত্ব পাওয়ায়। আমি এ বিদ্যালয়ের শিক্ষার মান এবং অবকাঠামোগত উন্নয়নে পরিবর্তন করতে কাজ করে যাচ্ছি ।কোন অন্যায়, অনিয়ম কাজকে প্রশ্রয় দিইনি।শিক্ষক-শিক্ষিকাদের সবসময় পড়ালেখার বিষয়ে কঠোর নির্দেশনা দিয়ে যাচ্ছি। এ স্কুলকে আধুনিকায়ন করতে কাজ করে যাচ্ছি। কারণ এ বিদ্যালয়ের অনেক ঐতিহ্য,সুনাম রয়েছে,আমি এ বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে চাই। আগামী তে এ বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামোগত উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

সালাহ উদ্দিন হিরুকে পুণরায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত করায় লোহাগাড়ার সুর্যসন্তান, মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি, বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শ্রদ্ধেয় নেতা, ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া এবং চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য,সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবদুল মোতালেব সিআইপি মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

আরো পড়ুন