মঙ্গলবার, ২৮ মে ২০২৪

মদপান করে মাতলামিঃ লোহাগাড়ায় ৫ যুবককে জরিমানা

প্রকাশিত : ১:৩১ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

চট্টগ্রামের লোহাগাড়ায় মদপান করে মাতলামি করার দায়ে ৫ যুবককে ২টি মামলায় ৪হাজার টাকা জরিমানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

অর্থদন্ড প্রাপ্ত যুবকেরা হলেন যথাক্রমে উপজেলার চরম্বা ইউনিয়নের ওয়েদার পাড়ার মৃত আবদুস সালামের পুত্র মহি উদ্দিন (২১), পদুয়া ইউনিয়নের মৌলভী পাড়ার মুছার পুত্র মোঃ বেলাল (২০), বাঁশখালি উপজেলার কালিপুর এলাকার মৃত নিবারণ দাশের পুত্র কাজল দাশ(৩১), পদুয়া মৌলভী পাড়ার কামালের পুত্র মোঃ দিদার(২৬) এবং উত্তর আমিরাবাদ পাল পাড়ার মৃত রতন পালের পুত্র রনি পাল।

১৫ মে রাত ৮টার দিকে ভ্রাম্যমাণ আদালতে এ অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান।

অভিযানকালে চট্টগ্রাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এসআই একেএম আজাদ উদ্দিন এবং এএসআই আবদুল্লাহ আল মামুনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মুুহাম্মদ ইনামুল হাছান জানান, বুধবার বিকেল সাড়ে চার টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলা পরিষদ গেইটের সামনে চট্টগ্রাম অভিমূখী সিএনজিতে মদপান করে মাতলামি করার সময় চট্টগ্রাম জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম গাড়ি থামিয়ে মাদকাসক্ত অবস্থায় ৫জনকে আটক করে। একইদিন রাতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মদপান করে মাতলামি করার দায়ে ৫জন কে ২টি মামলায় ৪হাজার টাকা জরিমানা প্রদান করা হয়। ভবিষ্যতে তারা মদ পান করবেনা মর্মে অঙ্গীকার প্রদান করেন। মদ পান করে কেউ মাতলামি করলে ছাড় দেওয়া হবেনা বলেও তিনি জানান।

আরো পড়ুন