শনিবার, ১৮ মে ২০২৪

পূজামণ্ডপে কোনো কালো ছায়া, অশুভ শক্তি স্থান পাবে নাঃ জেলা পুলিশ সুপার

প্রকাশিত : ১১:১১ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

 

রায়হান সিকদারঃ

সনাতনী সম্প্রদায়ের অন্যতম উৎসব শারদীয় দুর্গোৎসব। শারদীয় দুর্গাপূজায় চট্টগ্রামের লোহাগাড়ায় পূজামণ্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ পিপিএম।

শনিবার (২১ অক্টোবর) রাত দশটায় উপজেলার পশ্চিম আমিরাবাদ মঙ্গলনগর ও শুকছড়ি কালীবাড়ি মন্দির পরিদর্শন করেন তিনি।

এসময় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ পিপিএম বলেন, পূজা উদযাপনে পুলিশি সহযোগিতা অতিতেও ছিলো এবং বর্তমানেও অব্যাহত আছে। পূজামণ্ডপে কোনো কালো ছায়া, অশুভ শক্তি স্থান পাবে না। যদি নাশকতা কিংবা বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় তাহলে তাদের খোঁজে বের করে দমন করার সক্ষমতা পুলিশের আছে। একইসাথে তিনি পূজামণ্ডপ পরিদর্শন শেষে সুন্দর ও সুশৃঙ্খল পরিবেশের জন্য সন্তোষ প্রকাশ করেন।

পরিদর্শনকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়ার অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুন লায়েল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা(পিআইও) মাহবুব আলম শাওন ভুঁইয়া, উপজেলা পূজা উদযাপন পরিষদের প্রধান উপদেষ্ঠা নিবাস দাশ সাগর, সভাপতি রিটন দাশ, সাধারণ সম্পাদক বাবলু শংকর নাথ,যুগ্ন সাধারণ সম্পাদক পলাশ দাশসহ পশ্চিম আমিরাবাদ মঙ্গলনগর ও শুকছড়ি কালীবাড়ি মন্দিরের সভাপতি,সম্পাদকবৃন্দরা।

আরো পড়ুন