শনিবার, ১৮ মে ২০২৪

পুণরায় গারাঙ্গীয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন এরফানুল করিম চৌধুরী

প্রকাশিত : ৯:৩২ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

রায়হান সিকদারঃ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান গারাঙ্গিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

১৩ নভেম্বর সকালে বিদ্যালয়ের হল রুমে কমিটি গঠন কল্পে এক আলোচনা সভা হয়।

সভায় সভাপতিত্ব করেন সাতকানিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সেলিম উদ্দিন।

উক্ত সভায় সবার সম্মতিক্রমে আগামী দু বছরের জন্য চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য,স্থানীয় সাংসদের একান্ত সচিব,তারুণ্যের অহংকার এরফানুল করিম চৌধুরীকে পুণরায় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত করা হয়।

কমিটির অন্যানারা হলেন সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেজাম উদ্দিন,অভিভাবক সদস্য জাফর আহমদ,কায়ছার উদ্দিন, নুরুল আবছার,, নেপাল কান্তি বড়ুয়া, শিক্ষক প্রতিনিধি মোঃ ইলিয়াছ, মোঃ হোসেন, পবিত্রা বড়ুয়া।

বিদ্যালয়ে পুণরায় নির্বাচিত সভাপতি এরফানুল করিম চৌধুরী জানান, আমি দায়িত্ব নেওয়ার পর থেকে বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে এ বিদ্যালয়ের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মাননীয় সাংসদ মহোদয়ের ঐকান্তিক প্রচেষ্ঠায় দৃষ্টিনন্দন একটি ভবন দিয়েছেন যা অনেক দৃশ্যমান।আ বিদ্যালয়ের উন্নয়নে পুণরায় কাজ করতে পারায় নিজেকেই সৌভাগ্যবান মনে করছি। আমাকে পুণরায় বিদ্যালয়ে সভাপতি নির্বাচিত করায় মাননীয় এমপি মহোদয়, সাতকানিয়া উপজেলা নির্বাহী অফিসার মিল্পন বিশ্বাস, সাতকানিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সেলিম উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সকল অভিভাবক সদস্যসহ সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আরো পড়ুন