শনিবার, ২৭ জুলাই ২০২৪

পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানালেন লোহাগাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী নুরে ইয়াসমিন ফাতিমা

প্রকাশিত : ৯:১২ পূর্বাহ্ন শনিবার, ২৭ জুলাই ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

পবিত্র মাহে রজমানের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সাদ গ্রুপের ডিএমডি, শিল্পোদ্যোক্তা নূরে ইয়াসমিন ফাতিমা।

তিনি এক বাণীতে বলেছেন,
সংযত ও সিয়াম সাধনার মাস রমজান।পবিত্র মাস রমজান মাস। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন। এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী,সাদ গ্রুপের ডিএমডি,শিল্পোদ্যোক্তা নূরে ইয়াসমিন ফাতিমা আরও বলেন, আমি পবিত্র রমজান মাস যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীব্যের মধ্য দিয়ে পালনের পাশাপাশি যাবতীয় হিংসা-বিদ্বেষ, লোভ-লালসা, অন্যায়-অবিচার ও সংঘাত পরিহার করে রমজানের প্রকৃত শিক্ষা ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলনের আহ্বান জানাই। পাশপাশি করোনা ভাইরাসের বিস্তার ঠেকাতে ইবাদত-বন্দেগী,জুম্মা ও তারাবিহর নামাজ ঘরে বসে পালন করুন৷আমরা মাহে রমজানে দেশবাসীর সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

আরো পড়ুন