শনিবার, ১৮ মে ২০২৪

পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয় আবারও উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত

প্রকাশিত : ১০:০৪ অপরাহ্ন শনিবার, ১৮ মে ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

জাতীয় শিক্ষা সপ্তাহ ‘২৪ লোহাগাড়া উপজেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয়।

জানা যায়,বিদ্যালয়ের সভাপতি এসএম জাবেদ করিমের নিরলস প্রচেষ্ঠা এবং সুদক্ষ নেতৃত্বে টানা দ্বিতীয়বারের মতো পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত হয়েছে।

লোহাগাড়া উপজেলা শিক্ষা অফিসার মো: নুরুল ইসলাম দেশবাংলাকে জানান, স্মার্ট স্কুল বিনির্মানে তথ্য প্রযুক্তিগত উন্নয়নসহ শিক্ষার মান ও অবকাঠামোগত উন্নয়নে অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানের চেয়ে এগিয়ে থাকায় অত্র শিক্ষা প্রতিষ্ঠানকে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে নির্বাচিত করা হয়েছে। এ বিদ্যালয়ের শিক্ষার মান ভবিষ্যতে আরও এগিয়ে যাবে।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এস এম জাভেদ করিম দেশবাংলাকে বলেন, আমরা ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, প্রধান শিক্ষক ও শিক্ষক – শিক্ষিকাবৃন্দের নিরলস প্রচেষ্টার ফলস্বরূপ আজকের আমাদের জন্য এই স্বীকৃতি। এটি আনন্দের এবং গৌরবের। পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয় উপজেলা শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত করায় উপজেলা প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ বিদ্যালয় আগামীতে শিক্ষার মানকে আরও বেশি এগিয়ে যেতে ভূমিকা রাখবে বলে তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন।

আরো পড়ুন