মঙ্গলবার, ২৮ মে ২০২৪

জুমার নামাজে সকল মুসল্লীদের কাছে দোআ চাইলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ

প্রকাশিত : ১:৪১ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার-প্রচারণা ও গনসংযোগের,মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ।

৩ মে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের আলি সিকদার পাড়া জামে মসজিদে জুমার নামাজ আদায় করেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদ। জুমার নামাজ আদায় পুর্বে সংক্ষিপ্ত আলোচনা করেন তিনি।

নামাজ আদায় শেষে পদুয়া আলি সিকদার পাড়া মসজিদ কমিটির পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবদুল মাবুদকে এক সংবর্ধনা প্রদান করেছে।

মসজিদ পরিচালনা কমিটির পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আবদুল মাবুদ কে সম্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মাওলানা গোলাম মোহাম্মদ, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সিকদার,পদুয়া তেওয়ারি হাট বাজার জামে মসজিদ কমিটির সহ-সভাপতি, ব্যবসায়ী নুরুল আলম কোম্পানী,পদুয়া বাজারের ব্যবসায়ী আবুল হাসেম,নুরুল ইসলাম কোম্পানী, রাজনীতিবিদ জকরিয়াসহ পদুয়া আলি সিকদার পাড়ার প্রবীণ মুরুব্বীগণ এলাকার বাসিন্দারা।

এতে রাজনীতিবিদ আবদুস সালেম,রাজনীতিবিদ ওবাইদুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ আবদুল মাবুধ জানান,আমি অনেক খুশী হয়েছি,আজকে আলি সিকদার পাড়া গ্রামের মানুষ আমাকে অনেক সম্মানিত করেছেন।এ গ্রামের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। অামি আগে এ গ্রামে অনেকবের এসেছি। তিনি আরও জানান, আমি আপনাদের জন্য কিছু করতে চাই। নির্বাচিত হলে আমি ওয়াদা দিচ্ছি,এ এলাকার সুখে-দুঃখে, বিপদে-আপদে সব সমং পাশে পাবেন। আমি আপনাদের কাছ থেকে দোআ,নিতে এসেছি,আপনাদের এলাকার আবার আসবো,বারবার আসবো।

একটি সুন্দর, আধুনিক ও মাদক,সন্ত্রাসমুক্ত লোহাগাড়া গড়তে আগামী ৫ই জুন নির্বাচনে একটি করে সবার কাছ থেকে ভোট ভিক্ষা চাইছি, ইনশাল্লাহ আমি আপনাদের পাশে আছি,থাকবো।

আরো পড়ুন