মঙ্গলবার, ২৮ মে ২০২৪

জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চান ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম

প্রকাশিত : ২:২৫ অপরাহ্ন মঙ্গলবার, ২৮ মে ২০২৪

রায়হান সিকদার, দেশবাংলাঃ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরহাদুল ইসলাম বলেছেন, আমি ভাইস চেয়ারম্যান হয়ে কতটুকু মানুষের জন্য, কী করতে পারবো জানি না, কিন্তু আমি মানুষ হিসেবে যার যতটুকু শ্রদ্ধা, সম্মান প্রাপ্য সেটা আমি নিশ্চিত করব। আমি হিংসা পছন্দ করিনা। আমি কোন রাজনীতি করিনা। কোন অন্যায় কাজকে প্রশ্রয় দিবোনা। আমি অর্থ উপার্জনের জন্য ভাইস চেয়ারম্যান প্রার্থী হচ্ছিনা, জনগণের কল্যাণের জন্য এবং সাধারণ মানুষকে, লোহাগাড়াবাসীকে সম্মান দেওয়ার জন্য।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম লোহাগাড়া উপজেলা সদরের রশিদের পড়া লিয়াকত মিয়ার নাতি, সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আবছারের ভাগিনা। 

তিনি চট্টগ্রামের সিএনএফ ব্যবসায়ী। দীর্ঘদিন সিএনএফ, র ব্যবসায় জড়িত রয়েছেন। বর্তমানে তিনি লোহাগাড়া-সাতকানিয়া সিএনএফ ফোরামের সহ- সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম আরও বলেন, আমি জনগনের ভালোবাসা নিয়ে বেঁচে থাকতে চাই। আমার স্বপ্ন লোহাগাড়ার জনগনের কল্যানে কাজ করার। জনপ্রতিনিধিত্ব না করলেও আমার অনেক অভিজ্ঞতা রয়েছে। যেগুলো নির্বাচিত হলে কাজে লাগাতে পারবো। এলাকার মানুষের সুখে দুঃখে পাশে থাকবো ইনশাল্লাহ। আমি আপনাদের সন্তান হয়ে বেঁচে থাকতে চাই। আপনারা ভালো থাকলেই আপনাদের সন্তান ভালো থাকবে।

ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম জানান, মানুষ মানুষের মাঝে বেঁচে থাকে তার কর্ম গুণে। আমিও তাই চাইব। আপনাদের ভালবাসার শক্তি আমার সাথে থাকলে অসম্ভব কে সম্ভব করে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি।

উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরহাদুল ইসলাম সকলের কাছে দোয়া,সহযোগীতা ও ভালবাসা কামনা করেছেন।

আরো পড়ুন