শনিবার, ২২ জুন ২০২৪

চরম্বায় কালোয়ার পাড়া ফুটন্ত বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী সম্পন্ন

প্রকাশিত : ৩:০৫ অপরাহ্ন শনিবার, ২২ জুন ২০২৪

 

 

নিজস্ব প্রতিবেদকঃ 

লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের অরাজনৈতিক ও সামাজিক সংগঠন চরম্বা কালোয়ার পাড়ার ফুটন্ত বয়েজ ক্লাবের প্রথম বর্ষপূর্তি  শুক্রবার  বিকাল ৪টায় চরম্বা উচ্চ বিদ্যালয়ের একটি হল রুমে সম্পন্ন করা হয়েছে।

উক্ত অনুষ্টানে সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক এম আনোয়ার আলমের সঞ্চালনায় সভাপতিত্ব করেছেন চরম্বা কালোয়ার পাড়া ফুটন্ত বয়েজ ক্লাবের সভাপতি এ.আল-জুবাইর

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিতি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যাংকার ও চরম্বা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোজাহিদ বিন আলম কায়সার।

প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন চরম্বা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মাস্টার শফিকুর রহমান,

উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চরম্বা ছিদ্দিকিয়া মদিনাতুলউলুম মাদ্রাসার পরিছালক মাওলানা মোহাম্ম্দ হেলাল উদ্দীন, বিশেষ মেহমান হিসাবে উপস্থিত ছিলেন চরম্বার সাবেক চেয়ারম্যান ও দৈনিক ইনকিলাবের বান্দরবান জেলার সিনিয়র সাংবাদিক অধ্যাপক মোঃ সাদাত উল্লাহ, আরো উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ন সাধারন সম্পাদক- বেলাল এ- হাবীব, চরম্বা দারুল আরকাম একাড়েমীর সিনিয়র শিক্ষক মাস্টার মোঃ হাসান, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আব্দুল আজিজ, সংঘঠনের সাধারন সম্পাদক- আনম মনির ও সিনিয়র সহ-সভাপতি তাওহিদুল ইসলাম প্রমূখ।

অনুষ্টানে অতিথিরা বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য রেখেছেন ও বলেছেন এক্য একতার মাধ্যমে মানবতার কল্যানে কাজ করে সুন্দর আলোকিত মাদক মুক্ত আদর্শ সমাজ গড়া সম্ভব।

আরো পড়ুন