রবিবার, ২১ জুলাই ২০২৪

চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশেষ পুরুস্কারে ভূষিত হলেন লোহাগাড়ার এএসআই এসএম রাশেদ

প্রকাশিত : ৭:৩৬ অপরাহ্ন রবিবার, ২১ জুলাই ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

লোহাগাড়া উপজেলায় বিভিন্ন সময়ে হারানো বা চুরি হয়ে যাওয়া গত মে মাসে সর্বমোট ১০০টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করায় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশেষ পুরুষ্কারে ভূষিত হয়েছেন লোহাগাড়া থানার এএসআই এসএম রাশেদ।

২২ জুন সকালে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি`র কক্ষে আইন শৃঙ্খলা ও পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরেআলম মিনা বিপিএম (বার),পিপিএম।

সভায় লোহাগাড়ায় বিভিন্ন সময়ে চুরি হয়ে যাওয়া ১০০টি স্মার্ট মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করায় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কর্তৃক বিশেষ পুরুষ্কার স্বরুপ লোহাগাড়া থানার এএসআই এসএম রাশেদের কাছে সার্টিফিকেট ও ক্রেষ্ট উপহার প্রদান করা হয়।এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিশেষ পুরুষ্কার প্রাপ্ত লোহাগাড়া থানার এএসআই এসএম রাশেদ জানান, কাজ করলে কিছু পুরুস্কার কখনো ভূলার মত নয়। ভাল কাজের স্বীকৃতি পেয়েছি।ভাল কাজ করে ডিআইজি স্যারের বিশেষ পুরুস্কার পাওয়া এটা আমার জন্য বড় আনন্দের, অনেক গৌরবের। তিনি আরও জানান,আমার কাজে সবসময় আমাদের ওসি রাশেদুল ইসলাম স্যার খুবে বেশি অনুপ্রানিত করেছে, অনেক পরামর্শ দিয়েছে। স্যারের পরামর্শে ও নির্দেশে আমি আজকে এ পুরুস্কার অর্জন করতে পেরেছি। সবসময় আমাকে ভালো কাজ করতে অনুপ্রেরনা,সাহস এবং সার্বিকভাবে সাপোর্ট দিয়েছেন। সেই সাথে আমি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি উদ্ধার কাজে যারা আমাকে আন্তরিকভাবে তথ্য উপাত্ত দিয়ে এবং উদ্ধার অভিযানে সহযোগিতা করেছেন।সবাই দোয়া করবেন যেনো ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারি।

আরো পড়ুন