শনিবার, ২২ জুন ২০২৪

গণসংযোগ ও প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী সিরাজুল ইসলাম চৌধুরী

প্রকাশিত : ৪:১৬ অপরাহ্ন শনিবার, ২২ জুন ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

আসন্ন লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে বিভিন্ন এলাকায় গনসংযোগ ও প্রচার-প্রচারণার মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী। ইতিমধ্যে তিনি লোহাগাড়ার বিভিন্ন এলাকায় গণসংযোগ প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। এতে তিনি জনগণের বুকভরা ভালবাসায় সিক্ত হচ্ছেন। তিনি জনগণকে আগামী নির্বাচনে একটি করে ঘোড়া প্রতীকে ভোট ভিক্ষা চেয়ে বিভিন্ন ধরণের উন্নয়নমুলক কর্মকান্ড বাস্তবায়নের প্রতিশ্রুতিও দিচ্ছেন। জনগণের ভালবাসা নিয়ে এগিয়ে যেতে চান তিনি।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী তার অনুভূতি ব্যক্ত করতে গিয়ে জানান, মরহুম জিয়াউল হক চৌধুরী বাবুল লোহাগাড়ার অত্যন্ত জনপ্রিয় ব্যক্তি ছিলেন, সফল একজন উপজেলা পরিষদ চেয়ারম্যান ছিলেন,ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আজীবন কাজ করে গেছে। তিনি জিয়াউল হক চৌধুরী বাবুলের শুন্যতা পূরণে কাজ করতে চান। চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরী আরও জানান,আমি উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছি। আমার প্রতীক ঘোড়া। আগামী ৫ তারিখে জনগণের ভোটে আমি নির্বাচিত হলে সরকারি সুযোগ সুবিধাগুলো সাধারণ মানুষের মাঝে স্বচ্ছলতার মাধ্যমে বাস্তবায়ন করা, রাস্তাঘাট পাঁকাকরণসহ মাদক,সন্ত্রাস ও দূর্নীতিমুক্ত একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এজন্য তিনি এলাকাবাসির কাছে দলমত নির্বিশেষে ভোট প্রার্থনা ও দোয়া কামনা করছেন।

এছাড়াও বাবার জন্য ঘোড়া প্রতীকে প্রতিদিন ভোটারের দ্বারে দ্বারে যাচ্ছেন চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সিরাজুল ইসলাম চৌধুরীর পুত্র রেজাউল বাহার রাজা।

আরো পড়ুন