শনিবার, ২৫ মে ২০২৪

কলাউজানে দু`শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল

প্রকাশিত : ২:৩৪ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

রায়হান সিকদার,দেশবাংলাঃ

লোহাগাড়া উপজেলার কলাউজান ডাক্তার এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের ব্যবস্থাপনায় ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১এপ্রিল বিকেলে ইফতার সামগ্রী বিতরণ ও দোআ মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ এমএ মোতালেব সিআইপি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন কলাউজান ডাক্তার এয়াকুব বজলুর রহমান সিকদার উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুজিবুর রহমান দুলু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরু,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ কাশেম মিয়া ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন।

উপজেলা আওয়ামী লীগের প্রচার-প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ ও কলাউজান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুহাম্মদ ইছহাকের যৌথ সঞ্চালনায় মাহফিলে বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দু’শতাধিক মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ এবং দুই হাজার রোজাদারদের জন্য ইফতার গ্রহণের ব্যবস্থা করা হয়। দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ ইউসুফ।

আরো পড়ুন