শনিবার, ২৫ মে ২০২৪

করইয়ানগর উচ্চ বিদ্যালয়ের -২০০০ ব্যাচের কমিটি গঠন

প্রকাশিত : ২:৪৭ অপরাহ্ন শনিবার, ২৫ মে ২০২৪

সভাপতি ড. খোরশেদ, সম্পাদক নেওয়াজ

 

শিক্ষা সেবায় কাজ করতে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার করইয়ানগর উচ্চ বিদ্যালয়ের সাবেক ২০০০এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে নতুন কমিটি গঠিত হয়েছে।

২১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে সদস্যের মৌখিক সমর্থনে আগামী (২০২৪-২০২৬) তিন বছরের জন্য সভাপতি মনোনীত হয়েছেন অত্র স্কুলের সাবেক শিক্ষার্থী ডক্টর খোরশদ আলম, সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন এম, নেওয়াজ হোসাইন নিষাদ।

কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ ইউছুপ , সহ- সভাপতি মোহাম্মদ শহীদুল হক, সাংগঠনিক সম্পাদক
রেজাউল করিম, সহ-সাধারণ সম্পাদক মো:মোজাম্মেল হক , সাংগঠানিক সম্পাদক রেজাউল করিম, সহ-সাংগঠানিক সস্পাদক
আলহাজ্ব জহির উদ্দিন মুন্সি, অর্থ সম্পাদক মাসুদ পারভেজ রনী, সহ-অর্থ সম্পাদক রোকন উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাবেদ হোসেন সিকদার, সহ-প্রচারও প্রকাশনা সম্পাদক :মিসেস নুজাহাত সুলতানা, দপ্তর সম্পাদক: প্রনয় বড়ুয়া, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক :মোহাম্মদ শাহাবুদ্দীন, প্রবাসী কল্যান /আপ্যায়ন বিষয়ক সম্পাদক :শহীদুল ইসলাম, সহ-প্রবাসী কল্যান/আপ্যায়ন সম্পাদক :আজাদ সিকদার, সহ-প্রবাসী কল্যান সম্পাদক সুমন বড়ুয়া, আপ্যায়ন বিষয়ক সম্পাদক :মোহাম্মদ ইলিয়াছ, মহিলা সম্পাদিকা মিসেস খালেদা আক্তার, সহ-মহিলা সম্পাদিকা আয়েশা ছিদ্দিকা,দিলু আরা বেগম, জান্নাতুল নাঈম।নবনির্বাচিত কমিটির সভাপতি ডক্টর খোরশেদ আলম বলেন, মানুষের জন্য কাজ করতে বন্ধুদের সমন্বয়ে সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন। সংগঠনটির লক্ষ্য শিক্ষা গ্রহণে মানুষকে আগ্রহী করে তোলা। অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা সরঞ্জম উপহার ও মানব সেবায় কাজ করা।

আরো পড়ুন